Bangal Press
ঢাকাThursday , 16 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক 

Link Copied!

টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের হাটবৈরিয়ান গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. রাকিব (২১) এর সাথে, সূতী লাঙ্গলজোড়া এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে নুরী বেগমের (১৮) সাথে ১ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ও বিয়ে হয়। 
জানা যায়, বিয়ের পর থেকে নুরী বেগমের উপর অমানুষিক শারীরিক নির্যাতনের অভিযোগ উঠে তার স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে মারধরের পর জ্ঞান হারালে নূরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন রাকিব নিজেই। 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সারোয়ার হোসেন খাঁন সোহেল জানান, মৃত অবস্থায় নূরীকে হাসপাতালে নিয়ে আসে স্বামী রাকিব, চিকিৎসক মৃত ঘোষণার সাথে সাথেই রাকিব সটকে পড়ে। মৃতদেহ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। মৃতদেহের গায়ে নির্যাতনের পুরোনো দাগ রয়েছে।
নূরীর বড় বোন মল্লিকা জানান, বিয়ের পর থেকেই নেশায় আসক্ত রাকিব আমার বোনকে অমানুষিক শারীরিক নির্যাতন করতো। আমাদের সাথে যোগাযোগ করতে দিত না। এমনকি ফোনেও কথা বলতে বাধা দিতো। ওর নির্যাতনে আমার বোনের মৃত্যু হয়েছে। আমরা ওর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
গোপালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, মৃতদেহের গায়ে নির্যাতনের চিহ্ন রয়েছে,খবর পেয়ে আমরা মূল অভিযুক্তকে আটক করে থানায় এনেছি। মামলা দায়ের ও লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।