Bangal Press
ঢাকাSunday , 19 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছি শেষে সংগঠনটির দুই গ্রুপের বাগবিতণ্ডার জেরে ছুরিকাঘাতে মেহেদী হাসান (১৭) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (১৮ মে) সন্ধ্যা ৬টার দিকে শেরেবাংলা নগর থানাধীন মানিক মিয়া এভিনিউয়ের সংসদ ভবনের ১১ নম্বর গেটের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।
নিহত মেহেদী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত একটি অনুষ্ঠান থেকে বাসায় ফিরছিল। ভাটারার নুরের চালা এলাকায় পরিবারের সঙ্গে থাকত সে। মেহেদী এ বছর ভাটারার সোলমাইদ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলো। তার বাবা আবু হানিফ বাসাবাড়িতে ডেকোরেশনের কাজ করেন এবং মা লিপি শিকদার উত্তর সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা লীগের সাধারণ সম্পাদক। দুই ভাইয়ের মধ্যে মেহেদী বড়।
স্থানীয়রা জানান, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল শেষে নিজ এলাকায় পায়ে হেঁটে ফিরছিলেন ও মেহেদি ও তার সহকর্মীরা। এসময় রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানে থাকা অন্য একটি দলের সাথে তাদের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।
পরে, প্রতিপক্ষকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে নিলে মেহেদীসহ অন্যান্যরা প্রতিরোধ করার চেষ্টা করে। একপর্যায়ে প্রতিপক্ষের চাকুর আঘাতে আহত হয় মেহেদী। পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।