Bangal Press
ঢাকাMonday , 20 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাজেকে বাঘাইহাট সেনা জোনের ক্রীড়া সামগ্রী বিতরণ

Link Copied!

খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে সাজেকে শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মে) সাজেক ইউনিয়নের সাজেক অদ্বীতি পাবলিক স্কুলে শিক্ষার্থীদের মাঝে এ ক্রীড়া পুরস্কার বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ৬ ইষ্ট বেঙ্গল বাঘাইহাট জোনের জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. খায়রুল আমিন (পিএসসি)।
পুরস্কার প্রদানের সময় প্রধান অতিথি লেফটেন্যান্ট কর্নেল মো. খায়রুল আমিন (পিএসসি) বলেন, ‘খেলাধুলা আমাদের মনোবল বৃদ্ধি করে। খেলাধুলা যুবকদের মাদক থেকে দূরে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। পাহাড়ি এলাকায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর শিক্ষা উন্নয়নে সেনাবাহিনী বরাবরই সহযোগিতা করে আসছে এবং তা অব্যাহত থাকবে। ভবিষ্যতে শিক্ষার পাশাপাশি ক্রীড়া অনুষ্ঠান আরো সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পূর্ণ করার লক্ষ্যে সকল ধরনের সহযোগিতা প্রদান এবং সবসময় পাশে থাকার আশাবাদ ব্যক্ত করবে তিনি।
সাজেক অদ্বীতি পাবলিক স্কুলের সভাপতি ও ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন তানভীর আহমেদ খাঁনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন অত্র স্কুলের প্রধান শিক্ষক মো. শাহাদত হোসেন, সাজেক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নেলসন চাকমা (নয়ন), স্কুল কমিটির সদস্য ও ৪নং ওয়ার্ড মেম্বার দয়াধন চাকমা (কালা কচু), সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার সুমিতা রানী চাকমা, স্কুল কমিটির সদস্য ও বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরি ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সদস্য এবং কাঠ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন পিচ্চি।
এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকগণ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।