Bangal Press
ঢাকাMonday , 20 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা বিভাগের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ 

Link Copied!

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থবারের মতো কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত শাহীন আহমেদ সহ ঢাকা বিভাগের নবনির্বাচিত সকল উপজেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুর বারোটায় সেগুনবাগিচায় ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ সহ ঢাকা বিভাগের চারটি জেলার (কিশোরগঞ্জ গোপালগঞ্জ শরীয়তপুর ও ঢাকা) মোট ১১ জন উপজেলা চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করান। এছাড়াও এ সময় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
শপথ গ্রহণ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে অত্যন্ত শান্তিপূর্ণভাবে প্রথম ধাপের নির্বাচন শেষ করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জ্ঞাপন করে শাহিন আহমেদ বলেন, জনগণের পবিত্র আমানত হচ্ছে তাদের ভোট। জনগণ বিশ্বাস করে তাদের পবিত্র আমানত দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমি বিগত ১৫ বছর যে উন্নয়ন করেছি,তার ধারা অব্যাহত রেখে এবারের নির্বাচনে কেরানীগঞ্জ বাসির কাছে যেই ইশতেহার দিয়ে দায়বদ্ধ হয়েছি তা যত দ্রুত সম্ভব বাস্তবায়নের চেষ্টা করব।
শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এ জেড এম নুরুল হক, স্থানীয় সরকার বিভাগের পরিচালক শিশির বিচিত্র বড়ুয়া সহ সরকারি উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।