Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পদ্মায় গোসল করতে নেমে স্রোতে দুই বিশ্ববিদ্যালয়ছাত্র নিখোঁজ

Link Copied!

মুন্সিগঞ্জের মাওয়া সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নুরুল হক নাফিউ (২৪) ও সব্যসাচী সৌম্য দাশ (২৯) নামের দুই বিশ্ববিদ্যালয়ছাত্র নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (২ জুন) দুপুর ১২টার দিকে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের কাছে জেগে ওঠা চর থেকে নদীতে নামলে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ দুজন ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ট্রিপল ই বিভাগের ছাত্র। এরমধ্যে নাফিউ রাজধানীর বাড্ডা নতুন বাজার এলাকার শরিফুল হকের ছেলে ও সব্যসাচী তেজগাঁও এলাকার সরোজ দাশের ছেলে।

নিখোঁজদের সন্ধানে নদীতে উদ্ধার অভিযানে নেমেছে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও কোস্টগার্ডের ডুবুরিদল। তবে বিকেল ৪টা পর্যন্ত তাদের সন্ধান পাওয়া যায়নি।

নৌপুলিশ সূত্র জানায়, সকাল ৯টার দিকে ঢাকা থেকে পাঁচ বন্ধু মাওয়া এলাকায় ঘুরতে আসেন। পরে দুপুর ১২টার দিকে তারা একটি স্পিডবোটযোগে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের কাছে জেগে ওঠা চরে গিয়ে নদীতে গোসল করতে নামেন। এসময় স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন নাফিউ ও সব্যসাচী। তবে বাকি তিনজন অক্ষত আছেন। খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করা হয়।

লৌহজং ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুল মতিন বলেন, আমরা উদ্ধার অভিযান নেমেছি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল রওয়ানা দিয়েছে। তারা এসে উদ্ধার অভিযানে অংশ নেবেন।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।