Bangal Press
ঢাকাMonday , 20 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কানে হেডফোন, ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু

Link Copied!

নাটোরের নলডাঙ্গায় বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো. খোরশেদ আলম (১৪) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সোমবার (২০ মে) বেলা ১১টার দিকে উপজেলার মাধনগর রেলওয়ে স্টেশনের উত্তর পার্শ্বে ২৪৪ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহত খোরশেদ আলম নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের পূর্ব জোয়ান এলাকার মো. বাবু প্রামানিকের ছেলে। সে পশ্চিম মাধনগর পুরুষোত্তমবাটী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। 
মাধনগর রেলওয়ে স্টেশন মাস্টার মো. মোমিন আলী প্রামানিক এ তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার সকালের দিকে স্কুল ছাত্র খোরশেদ আলম প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে বেলা ১১ টার দিকে কানে হেডফোন দিয়ে রেললাইন ধরে হেঁটে স্টেশনের দিকে যাচ্ছিল। এ সময় ২৪৪ নং ব্রিজের কাছে পৌঁছালে পেছন দিক থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। বিষয়টি সান্তাহার জিআরপি থানা পুলিশকে জানানো হয়েছে।
সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তার হোসেন বলেন, ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।