Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা

Link Copied!

ঠাকুরগাঁওয়ে ভোট কেন্দ্রের বাইরে থাকায় এক প্রিজাইডিং অফিসারকে অব্যাহতি দিয়েছেন জেলা নির্বাচন অফিসার।
সোমবার (২০ মে) রাতে নির্দিষ্ট সময়ের মধ্যে কেন্দ্রে উপস্থিত না থেকে বাইরে থাকায় মাজাহার ইবনে মোবারক নামে এক প্রিজাইডিং অফিসারকে অব্যাহতি দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসার মো. মঞ্জুরুল হাসান।
বহিষ্কৃত প্রিজাইডিং অফিসার মাজাহার ইবনে মোবারক সহকারী প্রকৌশলী হিসেবে ঠাকুরগাঁও এলজিইডিতে কর্মরত রয়েছেন।
এ বিষয়ে প্রিজাইডিং অফিসার মাজহার ইবনে মোবারক বলেন, আমি রাতে নাস্তা করার জন্য পাশের ভুল্লি বাজারে গিয়েছিলাম। নিয়ম হচ্ছে নাস্তা বা অন্য কোনো প্রয়োজনও যদি হয় তাহলে ভোটকেন্দ্রেই নিয়ে আসা হবে। কিন্তু আমি নিয়ম ভঙ্গ করে বাজারে গিয়েছিলাম, তাই আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে।
জানতে চাইলে ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসার মো. মঞ্জুরুল হাসান বলেন, নিয়ম অনুযায়ী নির্দিষ্ট সময়ে ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারকে উপস্থিত থাকতে হবে। কিন্তু তিনি উপস্থিত না থেকে বাইরে থাকায় তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে ঠাকুরগাঁও সদর উপজেলায় মঙ্গলবার (২১ মে) নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ নির্বাচনে চার জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। প্রার্থীরা হলেন– সাবেক ছাত্র নেতা কামরুল হাসান খোকন (কাপ-পিরিচ), সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো (আনারস), সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার (মোটরসাইকেল), রওশনুল হক তুষার (ঘোড়া)।
একটি পৌরসভা ও ২২টি ইউনিয়ন নিয়ে গঠিত সদর উপজেলার মোট ভোটার ৪ লাখ ৮৭ হাজার ১৭৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৪৪ হাজার ৯০৩ জন, নারী ২ লাখ ৪২ হাজার ২৬৮ জন ও তৃতীয় লিঙ্গের ৪ জন। ১৮৫টি কেন্দ্রে ভোটগ্রহণ হবে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।