Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চাপ নেই ভোটারের, ফেসবুক-রিলস দেখে সময় কাটাচ্ছেন পোলিং অফিসার

Link Copied!

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও ভোটার উপস্থিতি খুবই কম লক্ষ্য করা গেছে।
সকাল ১০টা পর্যন্ত উপজেলার বেশ কয়েকটি কেন্দ্র পরিদর্শন করে একই চিত্র দেখা গেছে। পোলিং অফিসার, এজেন্ট এবং প্রিসাইডিং অফিসাররা অলস সময় পার করছেন।
উপজেলার লোলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নারী বুথের পোলিং অফিসার। সকাল পৌনে ১০টার দিকে ওই কেন্দ্রের নারী বুথে গিয়ে দেখা যায়, তিনি বসে ফেসবুকে রিলস দেখে দেখে সময় কাটাচ্ছেন।
তিনি বলেন, ভোটার উপস্থিতি খুবই কম। আমরা অলস সময় পার করছি। দুই ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ৯টি।
এই কেন্দ্রের অপর একটি বুথে গিয়ে দেখা গেছে, পোলিং অফিসাররা কক্ষে বসে আছেন। তবে দায়িত্বরত এজেন্টরা বাইরে কক্ষের বাইরে বারান্দার গ্রিল ধরে দাঁড়িয়ে আছেন। মাঝেমধ্যে দুয়েকজন ভোটার এলে তারা ভেতরে প্রবেশ করে ভোটগ্রহণ করছেন।
সদর দক্ষিণ উপজেলায় চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ছোট ভাই, টানা তিনবারের উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার এবং সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহারের অনুসারী আব্দুল হাই বাবলুর মাঝে  প্রতিদ্বন্দ্বিতার আশা করছেন ভোটাররা।
এই উপজেলায় ৫৫টি ভোটকেন্দ্রে ৩৬০টি ভোটকক্ষে ভোটগ্রহণ চলছে। উপজেলায় মোট ১ লাখ ৩৩ হাজার ভোটার রয়েছেন।
রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেন, নির্বাচন সুষ্ঠু পরিবেশে হচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে পারে। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর কিছুর তথ্য পাওয়া যায়নি।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।