Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভোট দিলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

Link Copied!

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় নিজের ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিলেন দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
মঙ্গলবার (২১ মে) সকাল ৯ টায় দিনাজপুরের বোচাগঞ্জে সেতাবগঞ্জ পৌর এলাকার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
ভোট প্রদান শেষে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী সাংবাদিকদের বলেন, ভোট খুব ভালো চলছে। মানুষের ভোট দিতে আগ্রহ আছে। কয়েকদিন যাবত যে প্রচারণা। খুবই মানুষের মধ্যে আগ্রহ হয়েছে। এখানে অনেক প্রার্থী রয়েছে। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা তারা সবাই সবার ঘরে ঘরে গিয়ে ভোটারদের কাছে ভোট চেয়েছে। সবচেয়ে বড় এখন কিন্তু কাজের মৌসুম।
এই সময় চলছে প্রচণ্ড গরম। এর মধ্যেও প্রচারণা ভালো হয়েছে। মানুষের ভোট দিতে আগ্রহ বেড়েছে। সবচেয়ে বড় কথা ভোট কেন্দ্র দখল করা,কারচুপি সহ অন্যান্য অনিয়ম আর নেই। মানুষ এখন আর এগুলো পছন্দ করেন। যারা প্রতিদ্বন্দ্বী প্রার্থী তারাও এগুলোর মধ্যে আর নেই। তারা ভোটারদের কাছে গিয়ে ভোট চাচ্ছে। ভোটাররা যাকে ভালো মনে করবে তাকে ভোট দিবে। আমার ভোট আমি দিবো। যাকে খুশি তাকে দিবো। এটায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্নœ শেখ হাসিনা বলেছিলেন। সেটায় বাংলাদেশে প্রতিষ্ঠিত হয়েছে।
সাংবাদিকদের এক প্রশ্ন জবাবে নৌ প্রতিমন্ত্রী বলেন,ভোটারদের যদি কেউ ভয় পায়।সেতো ভোটে আসবেনা।কয়েকদিন আগে আমাকে এক প্রার্থী ফোন করে বলেছে। ভাই আমার যেন সম্মানটা থাকে।দেখেন একজন প্রার্থী জিতার কথা না। সম্মান জনক ভোট পায় সেটা তার চিন্তা। বিএনপি বুঝতে পারছে সম্মানটাও তাদের থাকবেনা।কাজেই তারা ভোট বর্জ্যই শুধু না দেশ বিরোধী কর্মকাণ্ডেও জড়িত। দেশের যে এগিয়ে যাওয়া আমরা যে প্যান্ডেমিক সমগ্র পৃথিবীতে রাশিয়া, ইউক্রেন যুদ্ধে জড়িয়ে গেছে। এইরকম অর্থনৈতিক বিরাজমান পরিস্থিতিতে কথাই তারা দেশের পক্ষে কথা বলবে। তারা কীভাবে দেশকে নিচে নামানো যায়।
বিএনপি সেই প্রক্রিয়া সাথে জড়িত। এটা খুবই দুর্ভাগ্য। আমরা দেখেছি বিএনপি জন্মলগ্ন থেকে বাংলাদেশের অর্থনৈতিক দূর অবস্থা দেশকে অন্ধকার দিকে তলিয়ে দেওয়ার রাজনীতি করছে। কারণ তারা মুক্তিযুদ্ধ চেতনাকে বিশ্বাস করেন। আমাদের স্বাধীন সার্বভৌমত্ব মাথা উঁচু করে দাঁড়াক তারা চায় না। এজন্য বিএনপির অর্থমন্ত্রী বলেছিল খাদ্যে স্বয়ংসম্পূর্ণ থাকার দরকার নাই।দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ থাকলে সহযোগিতা পাওয়া যায় না। তারা সাহায্য নির্ভর রাজনীতি করে।
এসময় উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌর মেয়র মো.আসলাম প্রমুখ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।