Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কলেজের উদ্দেশ্যে বেরিয়ে নিখোঁজ জুবায়ের, অপেক্ষায় মা

Link Copied!

রাজধানীর কল্যাণপুর বাস স্ট্যান্ড থেকে হামদর্দ কলেজ এর উদ্দেশ্যে বেড়িয়ে জুবায়ের (১৮) নামে এক কিশোর নিখোঁজ হয়েছেন। গতকাল সোমবার সকাল ৬ টা ৫৫ মিনিটে কলেজের উদ্দেশ্যে বের হয়ে সে আর বাড়ি ফিরে নাই।
নিখোঁজ জুবায়ের আহমেদ রাজধানীর কল্যানপুর এলাকার ছাবিউল হকের ছেলে। সে হামদর্দ পাবলিক কলেজইন্টার প্রথম বর্ষ এর ছাত্র। তার পড়নে হালকা আকাশী কালার শার্ট, কালো প্যান্ট, চশমা পড়া ছিল এবং সাথে কলেজ ব্যাগ ছিল।
জানা গেছে, সোমবার (২০ মে) সকালে প্রতিদিনের ন্যায় কলেজ এর উদ্দেশ্যে বেড়িয়ে জুবায়ের আর ফিরে আসে নি। তার বাবা দুপুরে শ্রেণীশিক্ষক কে কল দেন এবং জানতে চান সে গিয়েছে কিনা কিন্তু বিকালে তাকে জানানো হয় নিখোঁজ কিশোর সেদিন কলেজেই আসে নি।
নিখোঁজের পরিবার স্বজনদের বাড়ি বাড়িসহ বিভিন্ন স্থানে কোন সন্ধান না পেয়ে রবিবার (২০ মে) দারুস সালাম থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

কেউ যদি দেখে থাকেন বা জানতে পারেন অনুগ্রহ পূর্বক এই নাম্বার এ যোগাযোগ করার জন্য  01537-696219 01701-333068 অনুরোধ জানানো হলো।
 
 



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।