Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়ায় প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা

Link Copied!

আগামী ৫ই জুন অনুষ্ঠিতব্য চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের পর প্রচারণা শুরু হয়েছে। মঙ্গলবার (২১ মে) সকাল থেকে পুরোদমে প্রচারণায় নামেন প্রার্থীরা। এর আগের দিন সোমবার দুপুরে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
জানা যায়, এবার এ উপজেলায় প্রতিদ্বন্দ্বিতা করছেন চেয়ারম্যান পদে ৩জন, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২জন এবং ভাইস-চেয়ারম্যান পদে ৩জন। এরমধ্যে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী পেয়েছেন আনারস প্রতীক, যথাক্রমে চুনতি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী (ঘোড়া) ও বীর মুক্তিযোদ্ধা আবদুল মাবুদ সৈয়দ (মোটরসাইকেল)। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে শাহীন আক্তার (ফুটবল) ও জেসমিন আকতার (কলস)। ভাইস-চেয়ারম্যান পদে মো. জামিল উদ্দীন (টিউবওয়েল), মোহাম্মদ সরওয়ার মামুন (চশমা) ও ফরহাদুল ইসলাম (তালা)।
সরেজমিনে দেখা যায়, মঙ্গলবার সকাল থেকেই প্রার্থীরা প্রচারণায় নেমেছেন। এবং আগেরদিন সোমবার দুপুর থেকে শুরু হয়েছে নির্বাচনী মাইকিং। প্রচারণায় প্রার্থীরা ভোটারদের মন জয়ে নানান কৌশল অবলম্বন করছেন। দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি। এদিন চরম্বায় চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী খোরশেদ আলম চৌধুরী, চুনতিতে ঘোড়া প্রতীকের সিরাজুল ইসলাম চৌধুরী ও আমিরাবাদে মোটরসাইকেল প্রতীকের সৈয়দ আবদুল মাবুদ প্রচারণা চালিয়েছেন। এছাড়া মহিলা ভাইস-চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থীরাও সমানতালে বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।