Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লঙ্কা প্রিমিয়ার লিগে দল পেলেন তাসকিন

Link Copied!

বেশ কয়েকবার ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। তবে জাতীয় দলের ব্যস্ততার কারণে বেশিরভাগ সময়ই হতাশ হতে হয়েছে বাংলাদেশের এই তারকাকে। এবার তাসকিন নিজের নাম জমা দিয়েছিলেন লঙ্কা প্রিমিয়ার লিগের নিলামে।
ফর্মের তুঙ্গে থাকা তাসকিন দলও পেয়েছেন দ্রুততম সময়ে। বাংলাদেশি এই পেসারের নাম উঠেছিল পেস বোলারদের ক্যাটাগরিতে। সেখানেই দল পেয়ে যান তাসকিন। ৫০ হাজার ডলার ছিল তার ভিত্তিমূল্য। সেখানেই আগ্রহ দেখায় কলম্বো স্ট্রাইকার্স। আর কোনো বিড না থাকায় কলম্বোতেই যাচ্ছেন তাসকিন। 
তাসকিন আহমেদ দল পেলেও অবিক্রিতই থেকে গিয়েছেন লিটন দাস এবং মুশফিকুর রহিম। লঙ্কা প্রিমিয়ার লিগের এবারের নিলামে প্রথম বাংলাদেশি হিসেবে নাম উঠেছিল লিটন দাসের। ৩০ হাজার ডলারে নাম উঠেছিল লিটনের। তবে বাংলাদেশের এই উইকেটরক্ষককে নিতে আগ্রহ দেখায়নি কোনো দলই।
বিরতির ঠিক আগে ৫০ হাজার ইউএস ডলারে নাম ওঠে মুশফিকুর রহিমের। তবে অভিজ্ঞ এই ক্রিকেটারের দিকেও আগ্রহ ছিল না কোনো ফ্র্যাঞ্চাইজির। এবারের  নিলামে অবশ্য পুরোটা সময়েই বিস্ময় উপহার দিয়েছিল লঙ্কান ফ্র্যাঞ্চাইজিগুলো। পাথুম নিশাঙ্কা, রাসি ভ্যান ডার ডুসেন, মার্টিন গাপটিল কিংবা কুশাল পেরেরার মতো খেলোয়াড়দের জন্য আগ্রহী ছিলেন না কেউই।
তবে জানিথ লিয়ানাগে এবং দুনিথ ভেল্লালাগের মতো অলরাউন্ডারের জন্য লড়াই জমেছিল বেশ। ইব্রাহিম জাদরানও নজর কেড়েছেন। মুস্তাফিজুর রহমানের ডাম্বুলা এখন পর্যন্ত কিনেছে কেবল একজনকেই। ১৪ হাজারে কেবল লাহিরু উদারাকেই দলে টেনেছে তারা।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।