Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

Link Copied!

বান্দরবানের লামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোস্তফা জামাল দ্বিতীয়বারের মতো বিজয়ী হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন মহিলা আওয়ামী লীগ নেত্রী সোলতানা নাজমা।
মঙ্গলবার (২১ মে) রাতে লামা উপজেলা পরিষদ হলরুমে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন লামা উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল হোসেন চৌধুরী।
সহকারী রিটার্নিং কর্মকর্তা জানান, উপজেলায় ৪১টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বড় ধরনের কোন ঘটনা ঘটেনি। সকলের সহযোগিতায় শান্তিপূর্ণ পরিবেশে স্বচ্ছ ও নিরপেক্ষ একটি নির্বাচন উপহার দিতে পেরে আমরা আনন্দিত। নির্বাচনে সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছিল। নির্বাচনের দিন দুপুরে লামার আজিজনগর একটি ভোট কেন্দ্র পরিদর্শন করেন বান্দরবানের জেলা প্রশাসক শাহ মুজাহিদ উদ্দিন। এসময় তাঁর সঙ্গে বান্দরবান পুলিশ সুপার সৈকত শাহীন উপস্থিত ছিলেন।  
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে লামা উপজেলা গঠিত। এ উপজেলায় ভোটার সংখ্যা ৮২ হাজার ৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪২ হাজার ৭৬৪, মহিলা ৩৯ হাজার ২৩৯ ভোট। এর মধ্যে লামা পৌরসভায় ১৫ হাজার ২১১ জন, লামা সদর ইউনিয়নে ৬ হাজার ৪৮৩ জন, গজালিয়া ইউনিয়নে ৮ হাজার ২১৮ জন, সরই ইউনিয়নে ৭ হাজার ৭৫২ জন, ফাইতং ইউনিয়নে ৯ হাজার ৩৮৭ জন, ফাঁসিয়াখালী ইউনিয়নে ১৮ হাজার ৪৪৬ জন, রূপসীপাড়া ইউনিয়নে ৮ হাজার ৬১০ জন ও আজিজনগর ইউনিয়নে ৮ হাজার ১০৬ জন ভোটার রয়েছে। সর্বশেষ ২০১৯ সালের ১৮ মার্চ লামা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।