Bangal Press
ঢাকাWednesday , 22 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সিল মারা ব্যালটের সঙ্গে ছবি তুলে ফেসবুকে দিলেন আ.লীগ নেতা

Link Copied!

সিল মারা ব্যালটের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) পোস্ট দিয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি। মঙ্গলবার (২১ মে) উপজেলার একটি কেন্দ্রে ভোট প্রদানকালে সিল মারা ব্যালটটি নিয়ে ছবি তোলেন তিনি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। 
নিজের ফেসবুক অ্যাকাউন্টে ব্যালটে সিল মারা ছবি প্রকাশ করে সোহাগ রনি লিখেন, ‘ইনশাল্লাহ্ জয় আমাদের আসবেই’। তিনি আনারস প্রতীকে সিল দেখিয়ে প্রমাণ করেছেন যে, চেয়ারম্যান প্রার্থী বাবুল হোসেন ওমরকে ভোট দিয়েছেন। এই প্রার্থীকে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সারও সমর্থন দেন। 
এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বি বলেন, ‘প্রকাশ্যে সিলযুক্ত ব্যালট প্রদর্শনের সুযোগ নেই। এমন কিছু কেউ করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।’ 
সোহাগ রনি বলেন, ‘আইনের বিষয় আমার জানা নেই। এর আগেও জাতীয় সংসদ ও স্থানীয় নির্বাচনে অনেকে প্রকাশ্যে সিলযুক্ত ব্যালট দেখিয়েছে। তাদের তো কিছু হয়নি।’
উল্লেখ্য, ২০২২ সালের ১৫ জুন নৌকা প্রতীক নিয়ে উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদে নির্বাচন করে পরাজিত হন রনি।  



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।