Bangal Press
ঢাকাWednesday , 22 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল সদরে আজিজুর রহমান, লোহাগড়ায় ফয়জুল হক জয়ী

Link Copied!

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নড়াইল সদর উপজেলায় চেয়ারম্যান পদে মো. আজিজুর রহমান ভূঁইয়া এবং লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে এ.কে.এম ফয়জুল হক বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আজিজুর রহমান ভূঁইয়া আনারস প্রতীকে ৪৫ হাজার ৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ তোফায়েল মাহমুদ ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪২ হাজার ৩০৬ ভোট।
মঙ্গলবার (২১ মে) রাতে বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার (নড়াইল সদর ও লোহাগড়া উপজেলা) নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক শাশ্বতী শীল। এর আগে সকাল ৮টায় শুরু হয়ে টানা বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।
ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে বিজয়ী হয়েছেন মো. তৌহিদুল ইসলাম সোহেল। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে বিজয়ী হয়েছেন  নাজনীন সুলতানা রোজী। নির্বাচনে মোট ৯ জন প্রার্থী প্রতিযোগিতা করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন।
এদিকে,লোহাগড়ায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.কে.এম ফয়জুল হক আনারস প্রতীকে ৩৯ হাজার ৮৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৪৩৯ ভোট।
ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে মোস্তফা কামাল টিউবওয়েল প্রতীকে ২৪ হাজার ১১৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এফ আর রোমান রায়হান টিয়া পাখি প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৫৭০ ভোট। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি কলস প্রতীকে ৩৭ হাজার ২২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোসা: কাকলী বেগম হাঁস প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ১৮৬ ভোট।
নির্বাচনে মোট ১৫ জন প্রার্থী প্রতিযোগিতা করেন। এর মধ্যে ৫ জন চেয়ারম্যান পদে, ৭ জন পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ও ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে এ.কে.এম ফয়জুল হক আনারস, সিকদার আব্দুল হান্নান রুনু হেলিকপ্টার, মো: তারিকুল ইসলাম উজ্জ্বল মোটরসাইকেল, মুন্সী নজরুল ইসলাম দোয়াত-কলম এবং আইয়ুব হোসেন লড়েছিলেন ঘোড়া প্রতীক নিয়ে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।