Bangal Press
ঢাকাWednesday , 22 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

২০ প্রার্থীর ১১ জনই হারালেন জামানত

Link Copied!

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহণ করে ২০ জন প্রার্থীর ১১ জন প্রার্থীই জামানত হারাচ্ছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়- উপজেলা পরিষদ নির্বাচনে প্রদত্ত ভোটের ১৫ ভাগের নিজে ভোট পেয়ে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী জামানত হারাচ্ছেন।
চেয়ারম্যান পদে প্রদত্ত ভোট সংখ্যা ৯৮ হাজার ২ শত ৫৭টি। এ পদে ৩৭৩ ভোট পেয়ে আমিরুল ইসলাম (কাপ-পিরিচ), ৯৩৫ ভোট পেয়ে মোঃ তাহসান (দোয়াত-কলম), ৩১০৫ ভোট পেয়ে বিপ্লব কুমার সরকার (হেলিকপ্টার), ৬০৯২ ভোট পেয়ে রাশেদুজ্জামান (লাঙ্গল) ও ১৩৫৮৭ ভোট পেয়ে পতিরাম চন্দ্র রায় (চিংড়ি মাছ) জামানত হারাচ্ছেন।
এদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রদত্ত ভোট সংখ্যা ৯৮ হাজার ৫৬টি। এ পদে জামানত হারাচ্ছেন যাদু মিয়া (তালা) তার প্রাপ্ত ভোট ৬৫৬৪ টি, সিদ্দিকুর রহমান (মাইক) তার প্রাপ্ত ভোট ৯৫২৯ টি, মোজাহার হোসেন (টিয়া পাখি) তার প্রাপ্ত ভোট ৯৯৬৩ টি ও বরকত-ই-খুদা (উড়োজাহাজ) তার প্রাপ্ত ভোট ১১৩৩৫ টি।
অপর দিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রদত্ত ভোট সংখ্যা ৯৭ হাজার ৭ শত ৪টি। এ পদে পল্লবী রানী সরকার (প্রজাপতি) প্রতিকে ৪৪৪৭ ভোট, বিনা রানী (কলস) প্রতিকে ১০৫৩১ ভোট ও শিল্পী রানী (সেলাই মেশিন) প্রতিকে ১৪৩৭৪ ভোট পেয়ে জামানত হারাচ্ছেন।
উপজেলা নির্বাচন অফিসার খন্দকার তারিক বিন তাহের এ প্রতিবেদককে জানান- প্রদত্ত ভোটের ১৫ ভাগের নিজে ভোট পেলে প্রার্থী তার জামানত হারাবেন। এ হিসেবে কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থী জামানত হারাচ্ছেন বলেও তিনি জানান।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।