Bangal Press
ঢাকাThursday , 23 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Link Copied!

নড়াইল সদর উপজেলা নির্বাচনকে উদ্দেশ্যমূলকভাবে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নবনির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহমান ভুঁইয়া। বৃহস্পতিবার (২৩ মে) সকাল ১১ টায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আজিজুর রহমান ভূঁইয়ার নির্বাচনী প্রচার কেন্দ্রে এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে আজিজুর রহমান ভূইয়া বলেন, গত ২১মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।
নির্বাচনের পরের দিন ২২ মে বিকালে আমার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী তোফায়েল মাহমুদ তুফান নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার জন্য নির্বাচন সম্পর্কে এবং আমার বিরুদ্ধে যে সমস্ত মন্তব্য ও তথ্য উপাত্ত মিডিয়ার সামনে তুলে ধরেছে তা সম্পূর্ণ অসত্য, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।
আমি এ ধরনের অসত্য, কাল্পনিক, মনগড়া বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।