Bangal Press
ঢাকাThursday , 23 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মেয়েকে হত্যার পর কাঁথা দিয়ে মরদেহ লুকিয়ে রাখেন সৎ মা

Link Copied!

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের ১০ ঘন্টা পর সৎ মায়ের রুমের সানসিটের ওপর কাঁথা দিয়ে পেছানো মিম আক্তার (৫) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় সৎ মাকে আটক করেছে পুলিশ।
বুধবার (২২ মে) উপজেলা হরিণহাটি এলাকায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, নিহত মীম আক্তার (৫) সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার সবুজ মিয়ার মেয়ে। সবুজ মিয়া পরিবারসহ উপজেলার হরিণহাটি এলাকার সোজাবদ আলীর বাড়ির পাঁচতলা ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন।
এলাকাবাসী, নিহত পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সবুজ মিয়া দীর্ঘদিন আগে জীবিকার তাগিদে সিরাজগঞ্জ জেলা থেকে পরিবার নিয়ে কালিয়াকৈর উপজেলায় আসে। পরে উপজেলার হরিণহাটি এলাকায় সোজাব্দ আলীর বাড়ির পাঁচতলা ভবনের তৃতীয় তলায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করেন। স্ত্রী ও মেয়ে মীমা আক্তারকে নিয়ে বসবাস করে আসছে। বেশ কিছুদিন আগে আয়না নামে এক মেয়েকে বিয়ে করে সবুজ। একই বাসার পাঁচতলায় ছোট স্ত্রীও থাকতো। মিম আক্তার বুধবার সকাল দশটার দিকে নিখোঁজ হয়। পরে মিমের বাবা সবুজ মিয়াসহ এলাকাবাসী বিভিন্ন এলাকায় মাইকিং করে। পরে কোথাও খুঁজে না পেয়ে হঠাৎ এলাকাবাসী ও সবুজের ছোট স্ত্রীকে সন্দেহ হলে এলাকাবাসী তাহার রুমের ভিতরে প্রবেশ করে খোঁজাখুঁজির একপর্যায়ে সানসিটের উপর থেকে কাঁথা মোড়ানো অবস্থায় লাশটি দেখতে পায়। এসময় ছোট স্ত্রীকে আটক করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশটি উদ্ধার করে এবং অভিযুক্ত আয়না আক্তারকে আটক করে।
কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) ফেন্সি জুয়েল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশটি উদ্ধার করা হয়েছে। সৎ মা আয়না আক্তারকে আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।