Bangal Press
ঢাকাThursday , 23 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার

Link Copied!

নাগরিকরা সবাই কোন না কোনোভাবে একজন ভোক্তা। ভোক্তা হিসেবে সকলের ন্যায্য মূল্যে মানসম্পন্ন সকল পণ্য প্রাপ্তির অধিকার রয়েছে। আর এক্ষেত্রে ভোক্তাদের অধিকার নিশ্চিতে ব্যবসায়ী ও ক্রেতাদের সর্বদা সচেতন থাকতে হবে।
দেশে যখন অসাধু ব্যবসায়ীদের সিন্ডিকেট নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বাড়ানোর অপচেষ্টা হলেও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে উপজেলা প্রশাসন অভিযান পরিচালনার মাধ্যমে ইতিবাচক পরিবর্তন আনতে চেষ্টা চালিয়েছে। মানুষ কীভাবে আরো সেবা পেতে পারে সেই লক্ষ্যে তৃণমূল পর্যায়ে সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্ব দিতে হবে।
বৃহস্পতিবার (২৩ মে) সকাল ১১টায় উপজেলা হলরুমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনারে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদী।
এ সময় উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, জাকির হোসেন, আবুল কালাম আজাদ, গৌর রায়, তবিবর রহমান, পিয়ার হোসেন, পিআইও অফিসার সামছুন্নাহার শিউলি, কৃষি অফিসার ফারজানা আক্তার, মহিলা বিষয়ক অফিসার সুবীর কুমার পাল, সমাজ সেবা অফিসার ওবাইদুর রহমান, সাংবাদিক আব্দুল ওয়াদুদ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।