Bangal Press
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এমপি আনার হত্যাকাণ্ড নিয়ে যুক্তরাষ্ট্র থেকে মুখ খুললেন শাহীন

Link Copied!

ভারতের পশ্চিমবঙ্গে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার খুনের সময় আক্তারুজ্জামান শাহীন বাংলাদেশে ছিলেন বলে দাবি করেছেন। যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া বক্তব্যে এমনটা দাবি করেছেন শাহীন।
শাহীন বলেন, আনার হত্যায় আমাকে ফাঁসানো হয়েছে। ঘটনা কবে ঘটেছে সেগুলো আমি পত্রিকায় দেখেছি। সে সময় আমি বাংলাদেশে ছিলাম। আমার পাসপোর্ট রেকর্ড দেখলে দেখা যাবে আমি ঘটনাস্থলে ছিলাম না।
পাঁচ কোটি টাকায় কিলিং মিশন চুক্তির অভিযোগের বিষয়ে তিনি বলেন, বলা হচ্ছে আমি পাঁচ কোটি টাকা দিয়েছি। কিভাবে আমি পাঁচ কোটি টাকা দিয়েছি। কোথা থেকে পেলাম আমি এত টাকা। এখন এগুলো মানুষ বললে আমার কী করার আছে।
তিনি আরো বলেন, আমি যদি অন্যায় করে থাকি তাহলে আমাকে ধরুক। যদি কোনো প্রমাণ থাকে তাহলে দেখাক। আমি তো এই দেশে বিচার পাবো না। আমি আমেরিকার নাগরিক, এখানে চলে এসেছি।
গত ১২ মে ভারতের কলকাতায় চিকিৎসার জন্য যান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। গতকাল বুধবার (২২ মে) স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, কলকাতায় এমপি আনারকে হত্যা করা হয়েছে।
এর আগে বৃহস্পতিবার দুপুরে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ। 
তিনি জানান, মাস্টারমাইন্ড আখতারুজ্জামানের ঢাকার দুই বাসায় দুই-তিন মাস আগেই সংসদ সদস্য আনারকে হত্যার পরিকল্পনা করা হয়। তিনিই এ ঘটনার মাস্টারমাইন্ড।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।