Bangal Press
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পূবাইলে সাত বছরের শিশু বলাৎকার,অভিযুক্ত যুবক আটক

Link Copied!

গাজীপুর মহানগর পূবাইলে সাত বছরের শিশু বলাৎকার ঘটনায় অভিযুক্ত আসামি আবির হোসেন বাবু ওরফে আশিক (১৯) কে আটক করেছে পূবাইল থানা পুলিশ। আজ শুক্রবার পূবাইল থানার ওসি মো.কামরুজ্জামানের আসামি আশিক কে আটকের বিষয়টি নিশ্চিত করেন।
গতকাল বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে তালটিয়া এলাকায় থেকে পূবাইল থানা পুলিশের একটি দল আসামি আশিক কে আটক করে। আটক আবির হোসেন বাবু ওরফে আশিক ভোলা জেলার সদর থানা মেদুয়া গ্রামের মো: আক্তার হোসেনের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, বাদী আমেনা খানম বরিশাল জেলার গৌরনদী থানার বাহাদুরপুর গ্রামের মো: লিটন মিয়ার মেয়ে, তিনি গাজীপুর মহানগরীর ৪২ নং ওয়ার্ডের পূর্ব তালটিয়া (জয়নাল আবেদীন এর বাসার ভাড়াটিয়া) স্বামী ও দুই সন্তান নিয়ে থাকেন,একই বাড়ির পাশের রুমে অভিযুক্ত আবির হোসেন বাবু ওরফে আশিক তার মা ও মামার সাথে ভাড়া থাকেন।
আমেনা অভিযোগ করে বলেন, স্বামী রাজ মিস্ত্রির কাজ করে এবং আমি পেশায় গৃহিণী। আমার দুই ছেলে সন্তান আছে। আমার নাবালক বড় ছেলে তওহিদ ইসলাম রাব্বি (০৭) তালটিয়া হার বিন জা মডেল স্কুল এন্ড কলেজের কেজি ওয়ান ক্লাসে লেখাপড়া করে।
গত (২২ মে) বেলা অনুমান ১১.৩০ ঘটিকায় আমার ছেলে জনৈক আতিক এর বাসা সামবার সবল পাম্প বসানো দেখা অবস্থায় সেখান থেকে নরপশু আবির হোসেন বাবু ওরফে আশিক আমার ছেলেকে ডেকে নিয়ে পূবাইল থানাধীন তালটিয়া পূর্বপাড়া এলাকায় বিবাদির ভাড়াকৃত রুমের ভিতর নিয়ে গিয়ে বাসায় কেহ না থাকার সুযোগে রুমের দরজা বন্ধ করে আমার নাবালক ছেলে শিশু তওহিদ ইসলাম রাব্বিকে জোর পূর্বক বলাৎকার করে।
আমার নাবালক শিশু চিৎকার দিলে বিবাদী মুখ চেপে ধরে ঘটনার বিষয়টি কাউকে জানাজানি করতে নিষেধ করে। আমার ছেলে বাসায় এসে প্রথমত বিষয়টি ভয়ে কাউকে বলেনি। পরবর্তীতে আমার ছেলে বাথরুমে পায়খানা করতে গিয়ে চিৎকার শুরু করে। আমি ও আমার স্বামী একপর্যায়ে আমার ছেলের কি হয়েছে জানতে চাইলে সে উপর্যুক্ত ঘটনার কথা প্রকাশ করে।
তিনি আরো বলেন, ঘটনার পর আমার ছেলের বায়ুপথ ফুলে লাল হয়ে যায়। আমার ছেলের এমন অবস্থা দেখে তাকে স্থানীয় ফামের্সী হতে প্রাথমিক চিকিৎসা করাই। আমি ও আমার স্বামী নিরুপায় হয়ে ঘটনার বিষয়টি আশেপাশের লোকজনদের অবগত করি। ঘটনার বিষয়টি নিজ পরিবার ও স্থানীয় ব্যক্তিবর্গের সাথে আলোচনা করে থানায় এসে অভিযোগ এবং পরবর্তীতে মামলা দায়ের করি।
ঘটনায় পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.কামরুজ্জামান জানান, শিশু বলাৎকারের ঘটনায় থানায় মামলা হয়েছে।আবির হোসেন বাবু ওরফে আশিককে গ্রেফতার করা হয়েছে।তাকে আজ আদালতে প্রেরণ করা হচ্ছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।