Bangal Press
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মোড়েলগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্ত ৪টি পরিবারের পাশে ‘প্রত্যাশা’

Link Copied!

বাগেরহাটের মোড়েলগঞ্জের পুটিখালী গ্রামে গভীর রাতে আগুনে তিনটি বসত ঘর পুরে ছাই। আগন চারটি পরিবারের নগদ ১২ লক্ষ ৮০ হাজার টাকা ও স্বর্ণকার সহ প্রায় ৫০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে।
এ ঘটনায় ‘প্রত্যাশা’ নামে একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে নগদ টাকা দিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছে।
শুক্রবার বিকালে ক্ষতিগ্রস্ত চারটি পরিবার হাতে নগদ অর্থ তুলে দেন,প্রত্যাশা’র দপ্তর সম্পাদক মো. মাসুদ উল আমল। এ সময় উপস্থিত ছিলেন পুটিখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মাহাবুবুর রহমান শিকদার,পুটিখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।
প্রত্যাশা সংগঠনের আহ্বায়ক মো. আছাদুজ্জামান ইমন বলেন,আমাদের এই প্রত্যাশা সংগঠনের সব সদস্যের জন্মস্থানই একই এলাকায়। আমরা সবাই ঢাকায় বিভিন্ন পেশায় রয়েছি। আমাদের জন্মস্থান গ্রামের এলাকার পুটিখালী গ্রামে আগুনে চারটি পরিবার নিঃস্ব হয়ে গেছে। এ আগুনের খবর পেয়ে আমাদের সংগঠনের সব সদস্য মিলে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে কিছু নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেছি।
গত ১০ মে বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী গ্রামে গভীর রাতে আগুনে পুরে তিনটি বসে ঘর পুরে ছাই হয়ে যায়।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।