Bangal Press
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গরু পাগলামি করে, তাই নাম জায়েদ খান

Link Copied!

গরু নাকি চঞ্চল প্রকৃতির, কথায় কথায় ডিগবাজি দিতে চায়। তাই মালিক এর নাম রেখেছেন জায়েদ খান। বিশালদেহী এই গরুর ওজন ৩০ মণ। তাই প্রতিনিয়ত মানুষ গরুটিকে এক নজর দেখতে আসছেন। 
গরুর মালিক আক্তার হোসেন বলেন, যেহেতু গরুটা খুব পাগলামি করে, লাফালাফি করে, তাই আমার ছেলে ক্লাস নাইনেও পড়ে মোবাইলে ভিডিও দেখে এর নাম রেখেছে জায়েদ খান। সে নাকি ভিডিওতে দেখেছে জায়েদ খান লাফ দেয়। এই গরুটাও লাফ দেয়, তাই গরুর নাম জায়েদ খান রেখেছি।
‘ওই ঘটনার পর সারারাত ঘুমাতে পারিনি’‘ওই ঘটনার পর সারারাত ঘুমাতে পারিনি’  যারা গরুটিকে দেখে আসছেন অদের কেউ কেউ বলছেন, আমরাও দেখলাম বিশাল এই গরু খুব পাগলামি করি। স্থির থাকে না, তাই জায়েদ খান নাম দেওয়া হয়েছে।
আরেকজন দ্দর্শনার্থী বলেন, জায়েদ খানকে কখনো সামনা সামনি দেখিনাই, শুনলাম গরুটির নাম জায়েদ খান রাখা হয়েছে। তাই এই গরুটিকে দেখতে আসছি। গরুটি আসলেই খুবই সুন্দর। 
শাহীনের বাগানবাড়িতে নায়িকারাও যাতায়াত করতেন !শাহীনের বাগানবাড়িতে নায়িকারাও যাতায়াত করতেন !
গরুটির  মালিক গাজীপুর জেলার সদর মেট্রো থানার কাউছদিয়া গ্রামের আক্তার হোসেন এক বছর আগে ফ্রিজিয়ান জাতের এ গরুটি কেনেন। এরপর লালন পালন শুরু করেন। আসন্ন ঈদে গাবতলীর মাঠে ওঠানো হবে জায়েদ খানকে। এমনটাই জানালেন জায়েদ খান।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।