Bangal Press
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় কিশোর গ্যাং ও চাঁদাবাজ মুক্তের দাবিতে মানববন্ধন

Link Copied!

শিল্পাঞ্চল সাভার-আশুলিয়ায় “কিশোরগ্যাং ও চাঁদাবাজমুক্ত চাই” সামাজিক সচেতনতা ও ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তুলি এই স্লোগানকে সামনে রেখে মানববন্ধন করেছেন বিভিন্ন শ্রমিক ফেডারেশনের নেতাকর্মীরা।
শুক্রবার (২৪মে) বিকালে আশুলিয়ার ফ্যান্টাসি কিংডমের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।এসময় দ্রুত যদি এই অঞ্চলে কিশোর গ্যাং ও চাঁদাবাজ মুক্ত না হয় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি সংকেতও দেন তারা।
বক্তব্যে তারা বলেন, ইতোমধ্যে চাঁদাবাজ এবং কিশোরগ্যাং এর বিরুদ্ধে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাঁর একার পক্ষে এই কিশোরগ্যাং ও চাঁদাবাজ মুক্ত করা সম্ভাব নয়। তাই সচেতন মহলসহ আমাদেরকেও এগিয়ে আসতে হবে। সাভার-আশুলিয়ায় প্রভাবশালী ও রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় দিনদিন কিশোরগ্যাং ও চাঁদাবাজ বেড়েই চলছে। তারা নেশা আর ত্রাসের রাজত্ব কায়েম করেই যাচ্ছে। এই নেশার লাভের জন্য তারা সন্ত্রাসীমূলক কর্মকাণ্ডে জড়িয়ে যাচ্ছে। এমনকি তাদের হামলায় অনেকেই পঙ্গুত্বময় জীবন-যাপন করছে।
আবার শ্রমিকরা যখন বেতন পায়, তখন কারখানা থেকে বাসায় ফেরার পথে তাদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ারও ঘটনা ঘটেছে। প্রশাসনের যদি নজর থাকতো তাহলে অতিদ্রুত এই কিশোরগ্যাং ও চাঁদাবাজ মুক্ত করা সম্ভব হতো। তাই এদেরকে অতিদ্রুত আইনের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদানের দাবিও জানান তারা প্রশাসনের প্রতি।
শ্রমিক নেতা মো. সরোয়ার হোসেনের নেতৃত্বে ও মো. ফরিদুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রমিক নেতা আল-কামরান, মো. ইব্রাহীম, মো.ইমন শিকদার, মো.ঈসমাইল হোসেন ঠান্ডু, মো.আলমগির শেখ লালন, মো.তাজেরুল ইসলাম, মো.মানিক সহ আরও অনেকে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।