Bangal Press
ঢাকাSaturday , 25 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গায়ে হলুদ শেষে নদীতে গোসলে নেমে বর নিখোঁজ

Link Copied!

বরিশালের উজিরপুরে গায়ে হলুদের পর সন্ধ্যা নদীতে গোসল করতে গিয়ে বর নিখোঁজ রয়েছেন। নিখোঁজ বরের নাম মিরাজুল ইসলাম আরিফ (২৪)। তিনি গাজীপুরের কাশিমপুর থানার সুলতান মার্কেট এলাকার বাসিন্দা মো. মিন্টু খানের ছেলে।
শুক্রবার (২৩ মে) বেলা পৌনে ১টার দিকে ওই যুবক নিখোঁজ হন বলে জানিয়েছেন উজিরপুর মডেল থানার পরিদর্শক তৌহিদুজ্জামান।
তিনি বলেন, নিখোঁজ আরিফ স্কয়ার টেক্সটাইলের গাড়িচালক। তিনি দূর সম্পর্কের মামাতো বোনকে বিয়ের জন্য পরিবারসহ বৃহস্পতিবার রাতে উজিরপুরের গাববাড়ী এলাকায় আসেন। শুক্রবার সকাল ৯টার দিকে গাববাড়ী এলাকার মৃত নাসিরউদ্দিনের কন্যা নিপা আক্তারের সঙ্গে কাবিন হয় তার। এরপর বিয়ের আনুষ্ঠানিকতার শুরুতে গায়ে হলুদের আয়োজন করা হয়।
পরে বেলা সাড়ে ১২ টার দিকে দুইভাইসহ সন্ধ্যা নদীর চতলবাড়ি এলাকায় গোসল করতে নামেন আরিফ। এ সময় স্রোতের টানে দুই ভাইসহ ভেসে যেতে থাকেন। তখন স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করেন। তবে বর আরিফ স্রোতে হারিয়ে যান।
উদ্ধার অভিযানে থাকা বরিশাল নৌ-ফায়ার সার্ভিসের ডুবুরিদের টিম লিডার মো. নজরুল ইসলাম বলেন, নতুন বিয়ে করা বর স্রোতের টানে ভেসে গেছেন। তার সন্ধানে ডুবুরিরা নদীতে তল্লাশি চালাচ্ছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।