Bangal Press
ঢাকাSaturday , 25 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ধর্মপাশায় নাসরিন হারিয়েছেন দুই কূল

Link Copied!

একুল ওকুল দুই কূল হারিয়েছেন সুনামগঞ্জের নাসরিন সুলতানা দিপা। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে অব্যাহতি নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হওয়ার স্বপ্নে বিভোর হয়ে নির্বাচন করেছিলেন নাসরিন সুলতানা দিপা। কিন্তু
গত মঙ্গলবার (২১ মে) তিনি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীম আহমেদ মুরাদের কাছে ৭ হাজার ২৭ ভোটের ব্যবধানে পরাজিত হন। 
তিনি ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সদ্য পদ হারানো চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক।
এতে করে তিনি একদিকে যেমন ইউপি চেয়ারম্যানের পদ হারালেন অন্যদিকে এবারের মত উপজেলা পরিষদ চেয়ারম্যান হওয়ার স্বপ্নও ভেঙেছে তাঁর। 
খোঁজ নিয়ে জানা গেছে, দিপা ২০২২ সালের ৫ জানুয়ারি সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হন। ধর্মপাশা উপজেলার প্রথম নারী চেয়ারম্যান দিপা। গত ১৮ এপ্রিল উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের কারণ দেখিয়ে ইউএনওর কাছে পদত্যাগপত্র জমা দেন। পরে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেন। 
গত মঙ্গলবার(২১ মে) ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে তিনি ১১ হাজার ৪৭২ ভোট পেয়ে পরাজিত হন। দিপার বাবা প্রয়াত গিয়াস উদ্দিন চৌধুরী ও তাঁর নানা প্রয়াত হাজ্বি মনিরুদ্দিন চৌধুরী ছিলেন সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। জনপ্রতিনিধি হিসেবে পারিবারিক ঐতিহ্যকে ধরে রাখতেই তিনি নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। 
নির্বাচনের পর গত বুধবার নাসরিন সুলতানা দিপা তার ফেসবুক প্রোফাইল এক স্ট্যাটাস দিয়ে জয়ী হতে না পারলেও সকলের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।
ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন জানিয়েছেন,সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদত্যাগ পত্র পাওয়ার পরবর্তী কর্ম দিবসে পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।