Bangal Press
ঢাকাSaturday , 25 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শিলা‌স্তির বিচার চান তার দাদা

Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যাদের মধ্যে রয়েছেন শিলা‌স্তি রহমান নামের এক তরুণী। 
এই শিলা‌স্তি রহমানের বাড়ি টাঙ্গ‌াইলের নাগরপু‌র উপজেলায়। জন্ম‌ নাগরপু‌রে হ‌লেও তিনি বড় হ‌য়ে‌ছেন ঢাকায়। দুইবো‌নের ম‌ধ্যে শিলা‌স্তি বড়। 
শনিবার (২৫ মে) দুপুরে শিলাস্তি রহমানের গ্রামের বাড়ি উপজেলার ধুব‌ড়িয়া ইউনিয়নের পাইসানা গ্রা‌মে গিয়ে দেখা গে‌ছে, দোতলা ভবন বিশিষ্ট বা‌ড়ির পু‌রোটাই ফাঁকা প‌ড়ে র‌য়ে‌ছে। শুধু তাই নয়, প‌া‌শের টিনের ঘরে তালা ঝুলছে। কক্ষগু‌লোর ভেত‌রে নেই কোনো আসবাবপত্র। দীর্ঘদিন ধ‌রে বাড়ি‌তে কেউ না থাকায় আর্বজনা প‌ড়ে র‌য়ে‌ছে ঘ‌রে ও বাইরে। ত‌বে এলাকার কেউ তা‌কে চে‌নেন না। 
শিলাস্তি রহমান উপ‌জেলার ধুব‌ড়িয়া ইউনিয়নের পাইসানা গ্রা‌মের আরিফুর রহমানের মে‌য়ে। ইতোমধ্যে তিনি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। তাকে রিমান্ডে নেওয়া হয়েছে।  
গ্রামের বাড়িতে গিয়ে শিলা‌স্তির দাদা বীর মু‌ক্তি‌যোদ্ধা সেলিম মিয়াকে পাওয়া যায়। তিনি বলেন, দুই বোনের মধ্যে শিলাস্তি বড়। তার বাবা ঢাকায় জুটের ব্যবসা ক‌রে। ছোটবেলা থেকেই তারা ঢাকার উত্তরায় বসবাস করে। মাঝে মধ্যে গ্রামের বাড়িতে আসলেও দুই-একদিন পর আবার চলে যেত। শিলা‌স্তির চলাফেরা উচ্ছৃঙ্খল। দিনের পর দিন বাড়ির বাইরে সময় কাটানোর কারণে তাদের সঙ্গে কথা বলা বাদ দিয়েছি। প‌রিবা‌রের কেউ তাদের সঙ্গে যোগা‌যোগ ক‌রে না। 
সেলিম মিয়া বলেন, এমপি আনার হত্যার ঘটনা‌টি বি‌ভিন্ন গণমাধ‌্যমে প্রকাশ হ‌ওয়ার পর জান‌তে পা‌রি শিলা‌স্তি ওই ঘটনায় জ‌ড়িত। এতে আমরাও বিব্রত অবস্থায় আছি। আমরাও তার বিচার চাই।
প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য এমপি আনোয়ারুল আজীম আনার দর্শনা-গেদে সীমান্ত দিয়ে ভারতে যান। সেখানে গিয়ে তিনি তার ভারতীয় ঘনিষ্ট বন্ধু পশ্চিমবঙ্গের উত্তর২৪ পরগনা জেলার বরানগর থানার অন্তর্গত ১৭/৩ মণ্ডলপাড়া লেনের বাসিন্দা স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। পরদিন ১৩ মে দুপুরে চিকিৎসক দেখানোর উদ্দেশ্যে বেরিয়ে যান। কিন্তু সন্ধ্যায় ফেরার কথা থাকলেও তিনি আর ফিরে আসেননি। এরপর গত ২২ মে কলকতার নিউ টাউনের একটি ফ্ল্যাটে তার খুন হওয়ার বিষয়টি জানায় ভারতীয় পুলিশ। 
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শিমুল ভূইয়া ওরফে শিহাব ওরফে ফজল মোহাম্মদ ভূইয়া ওরফে আমানুল্যা সাইদ, তানভীর ভূইয়া ও শিলাস্তি রহমানকে গ্রেপ্তার করে বাংলাদেশ পুলিশ। শুক্রবার (২৪ মে) তাদের ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।