Bangal Press
ঢাকাSaturday , 25 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বৈদ্যুতিক তারে জড়িয়ে ছিল বড় ভাই, বাঁচাতে গিয়ে প্রাণ গেল ছোট ভাইয়েরও

Link Copied!

ঠাকুরগাঁওয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তমিজ উদ্দিন (৫০) ও রবিউল ইসলাম (৪৫) নামের দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বর্মতোল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত সহোদর তমিজ উদ্দিন ও রবিউল ইসলাম ওই গ্রামের দবিজ উদ্দিনের ছেলে বলে তথ্য পাওয়া যায়।
ভানোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, দিনভর ভুট্টা ভাঙার কাজ শেষে রাতে নিজ বাড়িতে তমিজ উদ্দিন ফ্যানের বৈদ্যুতিক তারের লিকেজ ঠিক করার জন্য পলিথিন দিয়ে বাধছিলেন। এ সময় ফ্যান ঝুলিয়ে রাখা রডের সাথে বৈদ্যুতিক তারের স্পর্শ হলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জড়িয়ে থাকে বড় ভাই। তাকে বাঁচাতে গিয়ে ছোট ভাই রবিউল ইসলামও বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তারা মারা যায়।
ভানোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম মামুন জানান, ৫ ভাইয়ের মধ্যে এক ভাই তিন বছর আগে মারা গেছে। দুই ভাই ঢাকায় চাকরি করে, দুই ভাই এলাকায় কৃষি কাজ করেন জীবিকা নির্বাহ করেন। মারা যাওয়া দুই ভাইয়ের সাত সন্তান থাকলেও সকলেই নাবালক। দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আপন দুই ভাইয়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। বালিয়াডাঙ্গী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।