Bangal Press
ঢাকাSaturday , 25 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পাথরঘাটায় দমকা হাওয়া ও বৃষ্টি শুরু

Link Copied!

বঙ্গোপসাগরে সৃষ্ট ‘ঘূর্ণিঝড় রেমাল’মোকাবিলায় বরগুনার পাথরঘাটা উপকূকীয় অঞ্চলে ১৫৬টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি কন্ট্রোলরুম খোলা হয়েছে। শনিবার (২৫ মে) উপজেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভায় এসব তথ্য জানানো হয়।
এদিকে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে সন্ধ্যা সোয়া সাতটা থেকে উপকূলীয় এলাকায় বৃষ্টি শুরু হয়েছে। এতে উপকূলীয় এলাকার জনমনে আতঙ্ক বিরাজ করছে। এর আগে বিকেল চারটায় পর থেকে দমকা হাওয়া বয়েছে উপকূলীয় এলাকায়। এবং আকাশ মেঘে আচ্ছন্ন ছিল।
পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রোকনুজ্জামান খান বলেন, ঘূর্ণিঝড়ের প্রস্তুতি হিসেবে উপকূলীয় পাথরঘাটা উপজেলায় ১৫৬টি আশ্রয়কেন্দ্র ও ১৩শ স্বেচ্ছাসেবককে প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া প্রত্যেক উপজেলার সকল কর্মকর্তাদের বিশেষ নির্দেশ দেওয়া হয়েছে।
তিনি আরো জানান, বর্তমানে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত নামিয়ে ৭ নম্বর সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অধিদপ্তর। তাই উপকূলে মাইকিং করে সবাইকে নিরাপদ আশ্রয়ে যাওয়ার জন্য বলা হচ্ছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।