Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দোকানে বকেয়ার ২০০ টাকা না পেয়ে তিনজনকে কুপিয়ে জখম

Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দোকানে বকেয়ার ২০০ টাকা না পেয়ে তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে দোকানদার ও তার লোকজনদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১ জুন) রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বড় চেঙ্গাইন গ্রামে এ ঘটনা ঘটে।

শুক্রবার (২ জুন) বিকেলে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ করেছেন আহত এক নারী।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের বড় চেঙ্গাইন গ্রামের আব্দুর রহিমের ছেলে অপু মিয়া একই এলাকার মোস্তফা মিয়ার ছেলে আলম চাঁনের মুদিদোকান থেকে সদাই নিয়ে ২০০ টাকা বকেয়া রাখেন। ওই টাকা বৃহস্পতিবার বিকেলে অপুর কাছে দাবি করেন দোকানদার আলম চাঁন। অপু মিয়া টাকা পরদিন দেবেন বলে জানান। পরে অপু মিয়ার স্ত্রী আঁখি আক্তার সন্ধ্যার দিকে ওই দোকানে নগদ টাকায় সদাই আনতে গেলে পাওনা টাকা নিয়ে কথা-কাটাকাটি হয়।

একপর্যায়ে আঁখি আক্তারকে মারধর ও শ্লীলতাহানি করা হয়। খবর পেয়ে অপু ও তার ভাগিনা সুমন মিয়া ঘটনাস্থলে এলে আলম চাঁন, রফিকুল ইসলাম, রনি, কাউসার ও ফারুক দেশীয় অস্ত্র লোহার রড, দা, রামদা নিয়ে তাদের কুপিয়ে ও পিটিয়ে জখম করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে সুমন মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত অপু মিয়া বলেন, ‘আমার স্ত্রী দোকানে সদাই আনতে গেলে আগের টাকার জন্য তাকে গালিগালাজ, মারধর ও শ্লীলতাহানি করা হয়। একপর্যায়ে আমাদের তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে তারা।’

অভিযুক্ত আলম চাঁন বলেন, ‘পাওনা টাকা না দেওয়ার কারণ জানতে চাওয়ায় উত্তেজিত হয়ে আমার ওপর হামলা করে। পরে উত্তেজনায় উভয় পক্ষের লোকজন আহত হয়। আমিও থানায় অভিযোগ দেবো।’

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।