Bangal Press
ঢাকাSunday , 26 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি দেখে ভোট বাতিলের সিদ্ধান্ত নেবে ইসি

Link Copied!

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের যেসব উপজেলায় ঘূর্ণিঝড় রেমাল আঘাত আনতে পারে সেসব উপজেলায় ঘূর্ণিঝড়রে ক্ষয়ক্ষতির ওপর নির্ভর করে ভোট বাতিলের সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন (ইসি)।
রবিবার (২৬ মে) নির্বাচন কমিশন ভবনে নিজ দপ্তরে সামনে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব কথা জানান ইসি সচিব মো.জাহাংগীর আলম।
তিনি বলেন, ঘূর্ণিঝড়ের  ক্ষয়ক্ষতির মাত্রার ওপর নির্ভর করবে ভোট বাতিলের সিদ্ধান্ত। মাঠ পর্যায়ে যোগাযোগ রাখছি। ঝড় এখনো আঘাত হানেনি। আঘাত হানার পর সিদ্ধান্ত হবে। আমরা আল্লাহর কাছে দোয়া করি, যেন ঝড়টা মারাত্মক আঘাত না হানে।
এছাড়া দুই উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রার্থিতা বাতিলের বিষয়ে ইসি সচিব মো. জাহাংগীর আলম বলেন, আজকে দু’জন  চেয়ারম্যান প্রার্থীকে ব্যাখ্যা তলব করা হয়েছিল। এর প্রেক্ষিতে চট্টগ্রাম জেলার চান্দনাইশ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরী (ঘোড়া প্রতীক) তিনি উপস্থিত হয়েছে। তিনি অভিযোগের দফা অনুযায়ী জবাব দিয়েছেন। কমিশনও তা শুনেছেন। শেষে তার প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত দিয়েছেন কমিশন।
অন্যদিকে মো. এমদাদুল হক,  পাবনার ঈশ্বরদীর চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি প্রতীক বরাদ্দের দিন আচরণ বিধি ভঙ্গ করেন। তার জবাবে সন্তুষ্ট  না হওয়ায় তার প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত দিয়েছেন কমিশন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।