Bangal Press
ঢাকাSunday , 26 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গাংনী পৌর মেয়রের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

Link Copied!

মেহেরপুরের গাংনী পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আহমেদ আলীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে পৌরবাসী। রোববার (২৬ মে) বিকেল সাড়ে পাঁচটার দিকে পৌর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে ঝাড়ু মিছিল বের হয়ে গাংনী বাজার প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 
এ ঝাড়ু মিছিলে পৌর এলাকার নারী-পুরুষেরা উপস্থিত ছিল।
ঝাড়ু মিছিলে অংশ নেওয়া নারী পুরুষেরা জানান, পৌরসভা থেকে সরকারি বরাদ্দকৃত পায়খানা তৈরি করে দেওয়ার জন্য ১০-১৫ হাজার টাকা উৎকোচ চাওয়া হয়। এছাড়াও বিভিন্ন সময় পৌরসভা থেকে সরকারি সুযোগ-সুবিধা দেয়া হয় না। রাস্তাঘাট পরিষ্কার-পরিচ্ছন্ন তা না রাখা। পানির লাইন দেওয়া হলেও ঠিকমতো পৌরবাসীকে পানির সুবিধা না দিয়ে অর্থ আদায়, নিয়ম বহির্ভূতভাবে পৌর মার্কেটের নামে অর্থ উত্তোলনসহ একাধিক অভিযোগ পৌরবাসীর। 
মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু এবং  পৌর এলাকার দুই শতাধিক নারী পুরুষসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এ ঝাড়ু মিছিলে  উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।