Bangal Press
ঢাকাMonday , 27 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত

Link Copied!

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় মোঃ মিলন (৪৩) নামের এক পিকআপ চালক নিহত হয়েছেন। নিহত ট্রাক চালক সাতক্ষীরা জেলার দেবহাটা থানার গরিয়া ডাঙ্গা গ্রামের মৃত আনসার গাজীর ছেলে।
সোমবার (২৭ মে) সকালে মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এস এম লোকমান হোসাইন তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার ভোর সাড়ে চারটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা এলাকায় রোববার সন্ধ্যায় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী ফল বোঝাই পিকআপ (চট্টমেট্রো -ন -১৪-০৮৯৭) গাড়িটি চলন্ত অবস্থায় সামনে থাকা অজ্ঞাতনামা অপর একটি কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দিলে পিকআপ চালক মিলন নিহত হন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় জনতার সহযোগিতায় পিকআপ চালক মিলনের লাশ উদ্ধার করেন।
এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। নিহত চালকের লাশ ফাড়ি থানায় নিয়ে আসা হয়েছে। ‘আইনি প্রক্রিয়া শেষে নিহত চালক মিলনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।