Bangal Press
ঢাকাMonday , 27 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে স্কুলে পড়ে শিক্ষার্থী নিহত

Link Copied!

কুমিল্লায় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে স্কুলে পড়ে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার (২৭ মে) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম সাইফুল ইসলাম সাগর (১০)। সে নগরীর শাকতলা এলাকার অলি হাসানের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কুমিল্লার সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) খাদেমুল বাহার জানান, নিহত শিক্ষার্থী নোয়াগাঁও চৌমুহনী এলাকার নূর আইডিয়াল স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। বৈরী আবহাওয়ার কারণে পঞ্চম শ্রেণির আর কোনো শিক্ষার্থী ক্লাসে উপস্থিত ছিল না। স্কুলের পাশে একটি সাততলা ভবনের কাছ সম্প্রতি শেষ হয়েছে। ভবনের কাজ শেষ হলেও নতুন ভবন হিসেবে এর আশেপাশে নিরাপত্তাবলয় ছিল না।  ক্লাস চলাকালীন ভবনটির ছাদের একটি অংশ স্কুলের ওপর ধসে পড়ে। স্কুলটি টিনশেড ছিল। এটি সরাসরি ক্লাসরুমে ওই শিশুর গায়ে পড়ে। এতে সাথে সাথে বাচ্চাটি নিহত হয়।
তিনি বলেন, ভবনটির একটি বড় অংশ ধসে পড়ে। ওই ক্লাসরুমে বেশি শিক্ষার্থী থাকলে আরও বড় অঘটন ঘটতে পারতো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।