Bangal Press
ঢাকাMonday , 27 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে যুবকের ছুরিকাঘাতে স্ত্রী ও খালা শাশুড়ি নিহত

Link Copied!

জয়পুরহাটের আক্কেলপুরে ছুরিকাঘাতে স্ত্রী ও খালা শাশুড়িকে খুন করার অভিযোগ উঠেছে রুবেল হোসেন নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এঘটনায় নীরব নামের একজনের হাতে গুরুতর জখম হয়েছে। ঘটনাটি সোমবার দুপুরে উপজেলার সোনামুখী ইউনিয়নের হলহলিয়া গ্রামে ঘটেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রুবেল হোসেন পলাতক রয়েছে। সে পাশের নওগাঁর বদলগাছী উপজেলার শ্রীরামপুর গ্রামের বাসিন্দা।
নিহতরা হলেন- ওই গ্রামের সোলাইমান আলীর স্ত্রী আলেয়া বেগম (৫২) ও অভিযুক্ত রুবেল হোসেনের স্ত্রী মিতু আক্তার (৩৪)।
পরিবার, স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে কলহ চলমান ছিল। এর ধারাবাহিকতায় সোমবার বেলা ১২টায় স্বামী রুবেল হোসেন তার স্ত্রী মিতু আক্তার কে ছুরিকাঘাত করে। চিৎকার শুনে মিতুর খালা আলেয়া বেগম ও খালাতো ভাই নীরব পাশের বাড়ি থেকে এগিয়ে আসলে তাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় রুবেল।
স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আলেয়া বেগমকে মৃত ঘোষণা করে। মিতু আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে পথিমধ্যে তারও মৃত্যু হয় এবং নীরবের হাতে গুরুতর জখম হয়।
আলেয়া বেগমের ছেলে আমিনুর ইসলাম বলেন, আমরা চিৎকার শুনে এসে দেখি তাদের তিন জনকে চাকু দিয়ে আঘাত কারা হয়েছে। তাদের স্বামী-স্ত্রীদের মধ্যে অনেক দিন থেকে ঝামেলা ছিল। আজ কী কারণে এমন ঘটনা ঘটেছে আমার জানা নাই।
ওই এলাকার ইউপি সদস্য রতন হোসেন বলেন, আমি খবর পেয়ে হাসপাতালে এসেছি। এসে দেখি তাদের এই অবস্থা। এই ঘটনার প্রকৃত কারণ অজানা।
আক্কেলপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নয়ন হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনার স্থলে পরিদর্শন করেছি। মরদেহগুলো ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত রুবেল হোসেন পলাতক রয়েছে তাকে ধরতে অভিযান অব্যাহত আছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।