Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ফেন্সিডিলসহ আটক ৩, দুটি প্রাইভেটকার জব্দ

Link Copied!

সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩ কারবারিকে আটক করেছে  জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। 
এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত দুটি  প্রাইভেটকার জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) সকালে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো, নীলফামারীর কিশোরগঞ্জ গ্রামের অহিদুল ইসলামের ছেলে মো. সুমন সরকার (৩৭), গাজীপুরের কালিয়াকৈর চালা গ্রামের আব্দুর রহিম সরকারের ছেলে মো. শাহীন আলম (৪১) ও বগুড়ার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে মো. শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।
জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান এলাকায় দুইটি প্রাইভেটকারে তল্লাশি করা হয়। এসময় দুইটি প্রাইভেটকার থেকে ৪০০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়কে আটক করা হয়। মাদক কাজে ব্যবহৃত প্রাইভেটকার দুই জব্দ করা হয়েছে।
তিনি আরও বলেন, আটককৃত আসামি মো. সুমন সরকার জিয়া এর বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও মো. শহিদুল ইসলাম সোহাগের বিরুদ্ধে ১টি মামলা আদালতে বিচারাধীন। উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।