Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভোটের একদিন আগে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর স্বামীর আত্মহত্যা

Link Copied!

ভোটের একদিন আগে মুরাদনগর উপজেলার এক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর স্বামী বিষ পান করে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দুপুরে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার মলয় গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আবদুর রহমান সুমন (৩৮) মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট আসমা বেগম রত্নার স্বামী।
জানা যায়, নিহত আবদুর রহমান সুমনের গ্রামের বাড়িতে পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাইদের সাথে ঝামেলা হয়। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে মলয় গ্রামের নিজ বাড়িতে বিষ পান করে তিনি আত্মহত্যা করেন। বিকেলে ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।
এদিকে ভোটের একদিন আগে স্বামীর মৃত্যুর ঘটনায় নির্বাচন কার্যক্রমে অংশ নেয়া অনিশ্চিত হয়ে গেছে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আসমা আক্তার রত্নার।
তিনি মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। ২৯শে মে বুধবার মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।