Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে ভণ্ড পীর আটক

Link Copied!

দ্বিতীয় স্ত্রীর কাছ থেকে স্বামীকে প্রথম স্ত্রীকে ফিরিয়ে দেওয়ার প্রলোভনে প্রতারণার মাধ্যমে সর্বস্ব হাতিয়ে নেওয়া এক ভন্ডপীরকে আটক করেছে ডিবি পুলিশ।
২০০৬ সালে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার তাছলিমা খাতুন (৩০) এর সিরাজগঞ্জ জেলার শফিকুল ইসলাম এর সাথে পারিবারিক বিবাহ হয়। বিবাহের পর তাহাদের দাম্পত্য জীবনে ০৩ ছেলের জন্ম হয়। তাছলিমা খাতুন (৩০) এর স্বামী ঢাকায় একটি গার্মেন্টেস চাকুরি করাকালে দ্বিতীয় বিবাহ করে বলে লোকমুখে শুনতে পেয়ে তাছলিমা খাতুন (৩০) মানসিকভাবে ভেঙ্গে পরে। 
পরে তাছলিমা খাতুন বিষয়টি পরিবারসহ বিভিন্ন লোকজনের সাথে আলোচনাকালে ভণ্ডপির মাছুম (৪৫) সাথে পরিচয় হয়।পরিচকালে সে তাছলিমা খাতুনকে আশ্বাস প্রদান করে তার স্বামীকে তার নিকট ফিরিয়ে দিতে পারবে এবং তাহার সাথে ঘর সংসার করবে। ভণ্ডপির মাছুম (৪৫) এর কথায় বিশ্বাস করে তাছলিমা খাতুন তাহার স্বামীকে ফেরত পাওয়ার জন্য আকুল হয়ে পড়ে। এই সুযোগে ভণ্ড কবিরাজ মাছুম বলে তাহার নিকট বেশি স্বর্ণালংকার উপস্থাপন করতে পারলে তাহার স্বামীকে দ্রুত তাহার নিকট আনার ব্যবস্থা করতে পারবে।
তাছলিমা খাতুন ভণ্ডপির মাছুম এর কথায় বিশ্বাস করিয়া ০৩ জোড়া স্বর্ণের কানের দূল ও একটি স্বর্ণের চেইন যাহার মোট  ওজন ১ভরি মোট বাজার মূল্য ৯০,০০০/-টাকা এবং নগদ ১,০০,০০০/- টাকা দেয়। ভিকটিম তাছলিমা খাতুন এর নিকট ভণ্ডপির মাছুম (৪৫) ০৩ জোড়া স্বর্ণের কানের দূল ও একটি স্বর্ণের চেইন যাহার মোট ওজন ১ভরি মোট বাজার মূল্য ৯০,০০০/-টাকা এবং নগদ ১,০০,০০০/- টাকা লাপাত্তা হইয়া যায়।
নিরুপায় হয়ে আসে ময়মনসিংহ পুলিশ সুপারের নিকট। তিনি নির্দেশ দেন জেলা গোয়েন্দা শাখা ওসি ফারুক হোসেনকে। পরে এসআই(নিঃ) রূপন কুমার সরকার সংগীত অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে ঈশ্বরগঞ্জের সোহাগী বাজার এলাকা থেকে  ভণ্ডপির মাছুম (৪৫) আটক করে।
গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে ঘটনার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।