Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কেরানীগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় নিহত দুই

Link Copied!

ঢাকার কেরানীগঞ্জে পৃথক ঘটনায় আব্দুল কাদের (৪০) নামের এক সিএনজি অটোরিকশার যাত্রী নিহত ও অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।
মঙ্গলবার(২৮ মে) বিকেলে সাড়ে তিনটায় ঢাকা-মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর এলাকার সার্ভিস লেনে পিকআপের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে যাত্রী আব্দুল কাদের ও চালক রমজান (৪৫) গুরুতর আহত হয়।পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল কাদেরকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুল কাদের মুন্সিগঞ্জের শ্রীনগর হোগলা গাও গ্রামের আব্দুল হাকিম এর ছেলে।দুই সন্তানের জনক আব্দুল কাদের পেশায় একজন মুদি দোকান ব্যবসায়ী।
নিহতের বন্ধু আলী আজগর জানান, আব্দুল কাদের এক আত্মীয়ের বাসায় যাওয়ার জন্য শ্রীনগরের ছনবাড়ী থেকে রাজধানীর জুরাইন যাওয়ার উদ্দেশ্যে সিএনজি ভাড়া করে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর যাওয়ার পর পিকআপের সাথে সংঘর্ষ হয়।পরে তিনি হাসপাতালে মারা যান।
এছাড়া একই দিন বিকেলে পাঁচটার সময় দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া এলাকার ঢাকা-মাওয়া মহাসড়কের সার্ভিস লেনের কালিগঞ্জ সংযোগ সড়কের ঝিলমিল আবাসিক প্রকল্পের ফিডার রড থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তবে এ সময় মৃতের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পিকআপ ও ঘাতক চালক থানায় আটক আছেন। এছাড়া ঝিলমিল এলাকা থেকে অজ্ঞাত লাশের পরিচয় শনাক্তে পিবিআই সদস্যরা ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করেছে। ধারণা করা হচ্ছে মৃত ব্যক্তিটি ভবঘুরে ছিল, প্রাকৃতিক ভাবেই তার মৃত্যু হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।