Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মসজিদের সামনে গাঁজা চাষ, চাষি আটক

Link Copied!

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার কাজিপুরা এলাকায় মসজিদের সামনে গাঁজা চাষের অভিযোগে আশরাফুল ইসলাম বাদল নামের এক যুবককে আটক করা হয়েছে। এ সময় র‌্যাব-১২ সদস্যরা বাগান থেকে বিপুল পরিমাণ গাঁজা গাছ উত্তোলনপুর্বক জব্দ করেছে।
মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় উপজেলার কাজিপুরা গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় গ্রামের শত শত নারী-পুরুষ গাঁজা গাছ দেখতে ভিড় জমায়।
র‌্যাব-১২ অতিরিক্ত পুলিশ সুপার (অপস) ওসমান গনি জানান, কাজিপুরা গ্রামে মসজিদের সামনে একটি বাগানে গাঁজা গাছ চাষ করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে প্রায় ২ কাঠা জমির উপর বড় বড় আকৃতির গাঁজা গাছ দেখতে পাওয়া যায়। পরে স্থানীয়দের সহায়তা গাঁজা গাছগুলো উত্তোলনপুর্বক গাড়ি যোগে র‌্যাব-১২ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
তিনি আরো জানান, গাঁজা গাছ চাষের অভিযোগের বাগান মালিক কাজিপুরা গ্রামের মৃত আবু বকর সিদ্দিকের ছেলে আশরাফুল ইসলাম বাদলকে আটক করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।