Bangal Press
ঢাকাWednesday , 29 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ছিনতাইকারী গ্রেপ্তারসহ টাকা উদ্ধার

Link Copied!

রৌমারী শহীদ মিনারের পাশে রৌমারী থেকে ফলুয়ারচরগামী পাকা রাস্তা গতকাল আনুমানিক বিকাল তিনটার দিকে ইসলামী ব্যাংক রৌমারী শাখা থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় ৫২ হাজার ৫শত টাকা ছিনতাই হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই ছিনতাই কারীকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। 
চলন্ত ভ্যানে বসে থাকা নওরিন জাহান মুন্নি (২১) এর নিকট ব্যাগে রাখা বাহান্ন হাজার পাঁচশত টাকাসহ ব্যাগটি ছিনতাই করে দুইজন। মোটর সাইকেল যোগে মো. মেহেদি হাসান মিথুন (৩০) পিতা মো. জয়নাল বিডিআর (অব.) গ্রাম ভিটাবাড়ী ও মো. আকবর আলী (৩০) পিতা মো. শের আলী গ্রাম রৌমারী গ্রাম ছিনতাই করে পালিয়ে যায়। এ বিষয়ে বাদি হয়ে মোছা. নুরিমা আক্তার, স্বামী মৃত রফিকুল ইসলাম গ্রাম চরবন্দবেড় থানায় একটি এজাহার দায়ের করে। রৌমারী থানার মামলা নং ১৫ তারিখ ২৮/৫/২০২৪ খ্রী : ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ(দ্রুত বিচার) আইন, ২০০২ এর ৪/৫/৭ ধারা রুজু করা হয়। অফিসার ইনচার্জ রৌমারী থানা মো. আব্দুল্লা হিল জামানসহ মামলার তদন্তকারী অফিসার এস আই মো. আব্দুল আলীম খাঁন দ্রুততার সাথে মামলার তদন্তকালে এজাহার নামীয় আসামিদ্বয় কে রাত্রী ৯ঘটিকার মধ্যেই গ্রেপ্তার করেন। গ্রেপ্তার কৃত আসামি মেহেদি হাসান মিথুন এর হেফাজত থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি পালসার মোটর সাইকেলসহ ছিনতাইকৃত টাকার মধ্যে ১৬,৫০০ (ষোল হাজার পাঁচশত) টাকা ও আকরব আলী এর হেফাজত থেকে ১৫,০০০ (পনেরো হাজার) টাকা মোট ৩১,৫০০ (একত্রিশ হাজার পাঁচশত) টাকা উদ্ধার করেন।
এ ব্যাপারে রৌমারী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আব্দুল্লা হিল জামান জানান, ছিনতাই হওয়ার ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। আজ তাদের কে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।