Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

স্বামীদের চেয়ে বয়সে বড় আম্বানির পুত্রবধূরা!

Link Copied!

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা বণিক মাত্র মাস দুয়েক পরেই বিয়ে করতে চলেছেন। আম্বানি পরিবার ইতোমধ্যেই অনেক ধুমধাম করে প্রাক-বিয়ের অনুষ্ঠানের প্রথম রাউন্ড উদযাপন করেছে।
এদিকে দ্বিতীয় দফার প্রাকবিবাহের আয়োজন করা হয়েছে সুদূর ইতালিতে। আজ মঙ্গলবার (২৮ মে) শুরু হয়ে এ অনুষ্ঠান যা চলবে ৩০ মে পর্যন্ত চলবে। এসবের মাঝে আম্বানি পরিবারের একটি তথ্য আড়াল হয়ে ছিল অনেকের কাছে। 
ভারতীয় গণমাধ্যমে বলা হয়, অনন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকা ও মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির ছেলের বউ শ্লোকা-এরা তাদের স্বামীর চেয়েও বয়সে বড়। তবে তাদের বয়সের ফারাকটা খুব বেশি নয়। অনন্ত আম্বানীর জন্ম ১৯৯৫ সালের ১০ এপ্রিল এবং রাধিকার জন্ম ১৯৯৪ সালের ১৮ ডিসেম্বর। 
অর্থাৎ রাধিকার চেয়ে মাস কয়েকের ছোট অনন্ত। যদিও কয় মাসের বয়সের ফারাক তাদের ভালোবাসায় কোনও বাধা সৃষ্টি করতে পারে নি। অন্যদিকে মুকেশ অম্বানির বড় ছেলে আকাশের স্ত্রী শ্লোকাও তার স্বামীর থেকে বয়সে বড়। আকাশ আম্বানির জন্ম ১৯৯১ সালের ২৩ অক্টোবর এবং শ্লোকার জন্ম ১৯৯০ সালের ১১ জুলাই। অর্থাৎ আকাশের চেয়ে শ্লোকা বয়সে এক বছরেরও বেশি বড়।
উল্লেখ্য, অনন্ত-রাধিকা অথবা শ্লোকা-আকাশ এ দুই জুটির পরিচয় বাল্যকাল থেকে। স্কুল জীবন থেকেই প্রেম তাদের। তবে বয়সের তফাতকে গোনায় না ধরে দেশের অন্যতম প্রভাবশালী পরিবার মর্যাদা দিয়েছে ভালোবাসাকে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।