Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দুই খেলায় মনে হয়েছে কিছুই পারে না, তৃতীয়টা অসাধারণ: পাপন

Link Copied!

প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের বিপক্ষে আন্তর্জাতিক সিরিজে হারের মুখ দেখেছে বাংলাদেশ দল। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি বিশ্বকাপের আগে দুই দলের জন্য ছিল শেষ সিরিজ। সেখানেই ২-১ ব্যবধানে সিরিজ হেরেছে বাংলাদেশ দল। 
বিষয়টি নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। যেখানে তিনি বলেন, ‘যে তিনটা খেলা হয়েছে এখন পর্যন্ত, প্রথম দুই খেলা দেখে মনে হয়েছে তারা কিছুই পারে না। আবার তৃতীয়টা দেখে মনে হয়েছে তারা তো অসাধারণ।’
এবারের বিশ্বকাপে বাংলাদেশ যে ‘ডি’ গ্রুপে পড়েছে, সেটাকে আক্ষরিক অর্থেই ‘গ্রুপ অব ডেথ’ বলা যায়। শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকার মতো শক্তিশালী দল পড়েছে বাংলাদেশের গ্রুপে। গ্রুপের বাকি দুই প্রতিপক্ষ নেপাল, নেদারল্যান্ডস। নেদারল্যান্ডসকে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে হারাতে বাংলাদেশের বেগ পেতে হয়েছে। এমনকি টি-টোয়েন্টি ম্যাচে বর্তমানে এত চমক দেখা যাচ্ছে যে সেক্ষেত্রে বাংলাদেশ-নেপাল ম্যাচ নিয়ে আগাম ভবিষ্যদ্বাণী করা কঠিন।
 বিশ্বকাপে বাংলাদেশকে নিয়ে প্রত্যাশা প্রসঙ্গে পাপন বলেন, ‘প্রত্যাশা…আমি একটা জিনিস আপনাদের বলে দিই, যে যত কথাই বলুক যে ছেলেরা খেলতে গেছে, তাদের ওপর পূর্ণ আস্থা রয়েছে। আমার বিশ্বাস যে তাদের সামর্থ্য আছে। খেলার আসল দিন খেলতে পারলেই ভালো খেলবে। আমরা চাই তারা ভালো খেলুক। হারা জেতা কোনো ব্যাপার না। আমরা চাই তারা তাদের সেরা খেলাটা খেলতে পারুক।’
সুইমিং ফেডারেশনে পাপন শুধু কথা বলতে চাইলেন সাঁতার নিয়েই। যুব ও ক্রীড়ামন্ত্রী বলেন, ‘আপনাদের একটা কথা বলি। আজ আমি কোথায় এসেছি? সাঁতারে এসেছি। সাঁতারের বাইরে আমি কথা বলতে চাই না একটাই কারণে। যদি আমি ক্রিকেট নিয়ে কথা বলি, তাহলে আপনারা ক্রিকেট নিয়ে কথা বলবেন ও দেখাবেন। ফুটবল নিয়ে কথা বললে ফুটবল উঠে যাবে। আজকে আমাদের একটাই। সেটা হচ্ছে সাঁতার। সাঁতারেই থাকতে চাই। আপনারা যদি এ ব্যাপারে জানতে চান, তাহলে কাল আসেন, পরশু আসেন। যে কোনো দিন এলে আমার আপত্তি নেই। যে-ই দিন যে অনুষ্ঠানে যাচ্ছি, আমি চাই সেটাই আপনারা প্রচার করেন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।