Bangal Press
ঢাকাWednesday , 29 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জাবিতে ক্যারিয়ার ক্লাবের সভাপতি অনুপম ও সম্পাদক মনোয়ার

Link Copied!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (জেইউসিসি) সভাপতি নির্বাচিত হয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ৪৯ ব্যাচের শিক্ষার্থী অনুপম মোদক ঝোটনক এবং সাধারণ সম্পাদক ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ৪৯ ব্যাচের শিক্ষার্থী মনোয়ার হোসেন মাসুম। 
সোমবার (২৭ মে) সন্ধ্যা ৭ টায়, বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার রুমে, ক্লাবের বার্ষিক সাধারণ সভায় সম্মানিত উপদেষ্টা অধ্যাপক আলমগীর কবির কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি (প্রশাসন) মেহেদী হাসান, (কার্যক্রম) মোহাম্মদ সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. হেদায়েত রহমান, সাংগঠনিক সম্পাদক শুভ্রা রায় পূজা, অর্থ সম্পাদক শাহরিয়ার সাজিদ, কর্পোরেট সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, তথ্য প্রযুক্তি সম্পাদক ইন্তেখাব ফারদিন তুর্যা, মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম, শিক্ষা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. সাহার শীতল, যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ তাহমীদ তাসীন, কার্যনির্বাহী সদস্য- মুসাদ্দিক হোসেন, জাহিদুল ইসলাম, শাফিন আল হাসান।
কমিটির সভাপতি অনুপম মোদক ঝোঁটন বলেন, আমাদের ক্যারিয়ার ক্লাব সবসময়ই ছাত্রছাত্রীদের পেশাগত দক্ষতা উন্নয়নের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। প্রেসিডেন্ট হিসেবে, আমার লক্ষ্য থাকবে আমাদের ক্লাবের কার্যক্রমকে আরও বিস্তৃত ও কার্যকর করে তোলা। আমরা বিভিন্ন কর্মশালা, সেমিনার এবং প্রশিক্ষণমূলক প্রোগ্রামের মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষতা ও জ্ঞান বৃদ্ধি করতে নিরলস পরিশ্রম করব। আমরা আশা করি, আমাদের ক্লাবের কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীরা নতুন নতুন সুযোগের সন্ধান পাবে এবং নিজেদের পেশাগত জীবনে সফলতার দিকে এগিয়ে যাবে।“
সাধারণ সম্পাদক  মনোয়ার হোসেন মাসুম বলেন, আমার লক্ষ্য আমাদের ক্লাবের সবার মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা। পাশাপাশি বিভিন্ন ধরনের দক্ষতা উন্নয়ন সেশন আয়োজন করা, যার মাধ্যমে শিক্ষার্থীরা নেতৃত্ব, যোগাযোগ এবং অন্যান্য প্রয়োজনীয় দক্ষতা অর্জন করতে পারবে এবং চাকরির বাজারের জন্য যোগ্য হয়ে উঠবে।
এটি ক্লাবের নবম কমিটি। সংগঠনটি বিভিন্ন ধরনের দক্ষতা উন্নয়ন সেশন আয়োজনের পাশাপাশি শিক্ষার্থীদের চাকরির বাজারে যোগ্য করে গড়ে তুলতে এবং বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে থাকে। ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি ক্যাম্পাসের একদল স্বপ্নচারী তরুণ-তরুণীর হাতে জন্ম নেয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।