Bangal Press
ঢাকাWednesday , 29 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ও পানিতে ডুবে দুই নারীর মৃত্যু

Link Copied!

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় ও পানিতে ডুবে দুই নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার পূর্ব ঢাকা রোড নামক স্থানে ট্রাকের সঙ্গে অটোচার্জারের ধাক্কা লেগে মোছা. সাজু বেগম (৫০) নামের এক যাত্রীর মৃত্যু হয়।
অপরদিকে মঙ্গলবার বিকেলে উপজেলার চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামে পানিতে ডুবে রাজিয়া সুলতানা পান্না (৩৪) নামে এক শারীরিক প্রতিবন্ধী নারী মারা যায়। সাজু বেগম উপজেলার সান্তাহার ইউপি সান্দিড়া গ্রামের মোজাফফর রহমানের মেয়ে ও রাজিয়া সুলতানা পান্না উপজেলার চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামের মোবারক আলীর মেয়ে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, বুধবার সকালে সান্তাহার থেকে ছোট বাচ্চাদের দোলনা বোঝাই করে একটি অটোচার্জার  নিয়ে কোথাও যাচ্ছিলেন চালক মিঠুন ঋষি ও যাত্রী মোছা. সাজু বেগম। এসময় উপজেলার পূর্ব ঢাকা রোড নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক অটোচার্জারকে ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন চালক ও যাত্রী।
স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী সাজু বেগম মারা যায়। অপরদিকে মঙ্গলবার দুপুরে চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামে রাজিয়া সুলতানা পান্না নামের এক শারীরিক প্রতিবন্ধী নারী তার মাকে বলে বাড়ির পাশে একটি পুকুরে গোসল দিতে যায়। পরে দীর্ঘসময় ধরে বাড়িতে না ফিরলে তার পরিবারের সদস্যরা তাকে খুঁজতে যায়।
একপর্যায়ে আশেপাশে বিভিন্ন পুকুরে নেমে খোঁজাখুঁজি করতে গেলে পানিতে ডুবন্ত অবস্থায় তাকে দেখতে পায়। এসময় তাকে উদ্ধার করে নিকটবর্তী পল্লি চিকিৎসালয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন নিহত রাজিয়া সুলতানা পান্নার ভাই মিজানুর রহমান।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।