Bangal Press
ঢাকাWednesday , 29 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘বিচারপ্রাথীদের সাথে ভালো ব্যবহার করতে হবে, বিরক্ত হওয়া যাবে না’

Link Copied!

সিরাজগঞ্জ জেলা জজ আদালতের সহায়ক কর্মচারীদের অংশগ্রহণে তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে। বুধবার (২৯ মে) বিকেলে সিরাজগঞ্জ জেলা জজ আদালতে তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আদালত সহায়ক কর্মচারীদের সিরাজগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা আদালতের বিচারক এম আলী আহমেদ বলেন, কোর্টে যারা আসে তারা বিপদে পরেই আসে। তারা নির্যাতিত, নিপীড়িত বঞ্চিত মানুষ। তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে। কোনোভাবেই বিরক্ত হওয়া যাবে না।
তিনি আরও বলেন, জনগণের ট্যাক্সের টাকায় আমাদের সবার বেতন হয়। আমরা জনগণের সারভেন্ট। জনগণকে অবহেলা করবেন না। সেবার গুণগত মান বজায় রাখতে হবে। প্রশিক্ষণ কর্মশালায় শেষে অংশগ্রহণকারী আদালত সহায়ক কর্মচারীদের মধ্যে সনদ বিতরণ করা হয়।
উক্ত কর্মশালায় সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ ও ২ এর বিচারক, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত জেলা ও দায়রা জজ, যুগ্ম জেলা ও দায়রা জজ, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহ অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মশালার কোর্স কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র সহকারী জজ সদর আদালতের বিচারক ও নেজারত বিভাগের ভারপ্রাপ্ত জজ মো. আহসান হাবিব।
তিনদিনব্যাপী এই প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত জ্ঞান সিরাজগঞ্জের বিচার প্রার্থী জনগণের দ্রুত ও মানসম্মত ন্যায় বিচার প্রাপ্তিতে অধিকতর সহায়ক হবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন সিনিয়র জেলা ও দায়রা জজ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।