Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পর্যটন জোনের আবর্জনা পরিষ্কার করলেন প্রাণ-আরএফএলের কর্মীরা

Link Copied!

‘পরিবেশ বাঁচলেই বাঁচবে পৃথিবী’ প্রতিপাদ্যে কক্সবাজার শহরের কলাতলীর পর্যটন জোনের উপ-সড়কের আবর্জনা পরিষ্কার কর্মসূচি পালন করেছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএলের কর্মীরা।

বিশ্ব পরিবেশ দিবস (৫ জুন) উপলক্ষে ব্যবহৃত প্লাস্টিক না ফেলে রিসাইক্লিংয়ের মাধ্যমে ব্যবহারে উদ্বুদ্ধকরণে এ কর্মসূচির আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

শুক্রবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় কলাতলীর নিটল বে রিসোর্টের পেছন অংশের গেস্ট হাউজ সড়ক থেকে এ কর্মসূচি শুরু হয়। পরে পর্যটন জোনের বিভিন্ন সড়ক থেকে প্লাস্টিকের বোতল, চিপসের প্যাকেট ও অদ্রবণীয় পদার্থ কুড়িয়ে সুগন্ধা পয়েন্ট পর্যন্ত যানবাহনের আবর্জনা পরিষ্কারে অংশ নেন কর্মীরা।

পর্যটন জোনের হোটেল সি নাইটের ব্যবস্থাপক শফিক ফরাজী ও লেগুনা বিচ হোটেলের পরিচালক রিদুয়ানুল হক বলেন, এটা উদ্বুদ্ধ হওয়ার মতো আয়োজন। যে কর্মীরা চাকরি করেন তারাও আবর্জনা পরিষ্কারে অংশ নিয়ে বুঝিয়ে দিয়েছেন নিজ উদ্যোগেই আমাদের চারপাশ পরিষ্কার রাখতে হবে।

সায়ীদ আলমগীর/এসআর/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।