Bangal Press
ঢাকাSunday , 2 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় বিদেশি পিস্তল ও ম্যাগাজিনসহ ৪ ডাকাত গ্রেপ্তার

Link Copied!

কুমিল্লায় একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ডগুলিসহ ম্যাগাজিন ও বিভিন্ন দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।
রোববার (২ জুন) ভোররাতে গোমতী নদী বেড়ি বাঁধের উপর থেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শাকতলা গ্রামের মৃত আ: আবুল হোসেনের পুত্র সোহেল মোল্লা (৩০), একই এলাকার মৃত জেহান উদ্দিনের পুত্র নেয়ামতুল (২৭), জেলার বরুড়া উপজেলার দেওরা গ্রামের মো: হারুন মিয়ার পুত্র বিল্লাল হোসেন (৩৪) ও একই গ্রামের মইন উদ্দিনের পুত্র আল-আমিন (২৩)। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন।
পুলিশ জানায়, কোতয়ালী মডেল থানার এসআই মোহাম্মদ আব্দুল আউয়াল সুমন সঙ্গীয় অফিসার রাত্রে নিরাপত্তামূলক ডিউটি করার সময় গোমতী নদীর বেড়ি বাঁধের উপর ৮/১০ জন ডাকাত অটোরিক্সা, মিশুক ও যাত্রীদের মালামাল ডাকাতি করার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে অবস্থা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ক্যান্টনমেন্ট ফাঁড়ির আইসিসহ কোতয়ালী থানা পুলিশ গোমতী নদী এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ৪ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অন্যান্যরা পালিয়ে যায়।
এ সময় পুলিশ ডাকাতদের কাছ থেকে একটি বিদেশীয় পিস্তল, একটি ম্যাগাজিন দুই রাউন্ড গুলিসহ, একটি স্টিলের চাপাতি, ১টি লোহার তৈরি কোড়াবাড়ি, ৪টি লোহার রড উদ্ধার করে। এ ঘটনায় কোতয়ালী থানায় ডাকাতি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন বলেন- বিদেশি পিস্তল, ম্যাগাজিনসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন- আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রতিনিয়ত সতর্ক থেকে অপরাধীদের গ্রেপ্তার অব্যাহত রেখেছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।