Bangal Press
ঢাকাSaturday , 3 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সড়কের দুই পাশ পরিষ্কার করলেন প্রাণের দুই শতাধিক কর্মী

Link Copied!

রাজশাহীতে প্লাস্টিক বর্জ্যসহ সড়কে পড়ে থাকা আবর্জনা পরিষ্কার করেছেন প্রাণ-আরএফএল গ্রুপের দুই শতাধিক কর্মী। শুক্রবার (২ জুন) বিকেলে নগরীর বিসিকসহ আশপাশের এলাকায় এ অভিযান চালানো হয়।

এর আগে প্রাণ ফ্যাক্টরি থেকে একটি র্যালি বের হয়। র্যালিটি বিসিকি এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর শুরু হয় পরিষ্কার অভিযান। ঝাড়ু, ব্যাগ ও গ্লাভস পড়ে পরিষ্কার অভিযান নামেন প্রাণের কর্মীরা।

আরও পড়ুন: সিলেটে প্লাস্টিক বর্জ্য সংগ্রহে প্রাণ-আরএফএল গ্রুপের ক্যাম্পেইন

নগরীর বিসিক, মঠপুকুর, সপুরা সিল্কের মোড়সহ আশপাশের এলাকায় সড়কের দুই পাশে পড়ে থাকা প্লাস্টিকের বর্জ্যসহ অন্যান্য আবর্জনা তুলে নেন।

অভিযানে প্রাণের জুনিয়ার অ্যাক্সিকিউটিভ (এডমিন) শাজাহান আলী, সুপারভাইজার শাকিল শেখ, সহকারী সুপারভাইজার মতিউর রহমান, সিকিউরিটি ইনচার্জ আব্দুর রহমানসহ রাজশাহীতে কর্মরত প্রাণ গ্রুপের অন্তত দুইশ কর্মচারী এতে অংশ নেন।

সাখাওয়াত হোসেন/আরএইচ/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।