Bangal Press
ঢাকাSunday , 9 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ইউপিডিএফ সমর্থককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা

Link Copied!

খাগড়াছড়ির পানছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সমর্থক বরুণ বিকাশ চাকমা (৫৫)কে এলোপাতাড়ি গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে পানছড়ি উপজেলার লোগাং দুদকছড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো এক ব্যক্তিকে অপহরণ করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্র জানায়, রাতে হঠাৎ প্রচণ্ড গুলির শব্দ শুনা যায়। বেশ কয়েকজন অস্ত্রধারী বরুণ বিকাশ চাকমাকে গুলি করে হত্যা নিশ্চিত করে চলে যায়। পরে নিহতের লাশ পরে থাকতে দেখেন স্থানীয়রা। গুলিতে নিহত বরুণ বিকাশ চাকমা খাগড়াছড়ির পানছড়ি উপজেলার হাতিমারা এলাকার বাসিন্দা বলে জানা যায়।
এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিহত বরুণ বিকাশ চাকমা ইউপিডিএফ এর সমর্থক দাবী করেন ইউপিডিএফ এর খাগড়াছড়ি জেলা সংগঠন ও মুখপাত্র অংগ্য মারমা। তিনি এ হত্যাকাণ্ডের জন্য জেএসএসকে দায়ী করেন। তবে এ হত্যাকাণ্ডে সম্পৃক্ততার কথা অস্বীকার করেছে জেএসএস।
খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন বলেন, ‘ঘটনাস্থল দুর্গম হওয়ায় পুলিশ এখনো ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। লাশ উদ্ধার তৎপরতা চলমান রয়েছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত তা পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। লাশ উদ্ধারের পর বিস্তারিত বলা যাবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।